স্ত্রী এবং প্রাক্তনকে নিয়ে সংকটে তৌসিফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্ত্রী এবং প্রাক্তনকে নিয়ে সংকটে তৌসিফ

walton

ভালোই বিপাকে পড়েছেন অভিনেতা তৌসিফ। একজনের ওপর দায়িত্ব পালন করতে গিয়ে মন রাখতে পারছেন না অন্যজনের। একটা সময় দুজনেই তাকে ছেড়ে যেতে চাইছেন। কাকে রেখে কার কাছে যাবেন তৌসিফ এই চিন্তায় যেন তার রাতের ঘুম হারাম। মানে, তৌসিফের দিনগুলো কেমন সংকটের মধ্য দিয়ে যাচ্ছে, তা আর বলে না বুঝালেও চলে। 

তবে এই ঘটনা তৌসিফের ব্যক্তিগত জীবনের নয়। সম্প্রতি এমন একটি গল্পের নাটকে অভিনয় করেছেন তিনি, যেখানে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সারিকা সাবা এবং প্রাক্তনের ভূমিকায় অভিনয় করেছেন সায়লা সাবি। এই প্রথমবারের মতো এই তিন তারকাকে একসাথে দেখা যাবে কোন নাটকে। নাটকটি রচনা করেছেন স্নেহাশীষ ঘোষ। পরিচালনায় আলোক হাসান। 

এ নাটক প্রসঙ্গে তৌসিফ বলেন, গল্পটি আমার কাছে খুব ভালো লেগেছে। এখানে আমার এমন একটি চরিত্র যেখানে একইসঙ্গে আমি, আমার স্ত্রী এবং প্রাক্তনের মন রক্ষার্থে দিন-রাত এক করে ফেলেছি। কিন্তু শেষ পর্যন্ত দুজনই ছেড়ে চলে যায় আমাকে। এমন চরিত্রে আগে আমাকে দেখেনি দর্শক। আশা করছি, নাটকটি দেখে একটু হলেও ভিন্ন স্বাদ পাবেন দর্শকরা।

আগামী শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় এটিএন বাংলায় প্রচারের পাশাপাশি রাত ১০টায় লেজার ভিশন নাটক ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটক ‘সংকট’।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
শ্রমিকদের সময় কাটছে সংসার-সন্তান নিয়ে
কদমতলীতে ৩ হাজার দুস্থদের মধ্যে খাবার বিতরণ
সাংবাদিক আরিফুল নির্যাতন: হাইকোর্টের নির্দেশে মামলা
‘এইল্ল্যা ইউএনও দেশত থাইলে দেশ আরও আগাই যাইত’
পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শনে করলেন প্রতিমন্ত্রী


সিলেটে দরিদ্রদের সাহায্যে ‘মানবতার ঘর’
ভুল তথ্য ঠেকাতে যৌথভাবে কাজ করছে ভাইবার-হু
দেশে চাল উৎপাদন বেড়ে ৩৬৪, আলু বেড়ে ৯৭ লাখ মে.টন
যশোরে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
এক ফোন কলেই ৩১৩ ঘরে পৌঁছালো খাবার