ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

বিনোদন

ইশরাত নিশাতের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারী ২০, ২০২০
ইশরাত নিশাতের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

ঢাকা: মঞ্চের প্রিয় মুখ বিশিষ্ট অভিনেত্রী, নির্দেশক ও আবৃত্তিশিল্পী ইশরাত নিশাতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

সোমবার (২০ জানুয়ারি) এক শোকবার্তায় কে এম খালিদ বলেন, বাংলাদেশের থিয়েটার অঙ্গনে ‘বিদ্রোহী কণ্ঠ’ হিসেবে পরিচিত ছিলেন ইশরাত নিশাত। প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনে তার কণ্ঠ ছিল সবসময় সোচ্চার।

মঞ্চে অসংখ্য নাটক, আবৃত্তি প্রযোজনার ও আলোক নির্দেশকের কাজ করে সংস্কৃতি অঙ্গনে তিনি নিজেকে করে তুলেছেন অনন্য।

ছাড়াও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী নিশাতের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রোববার (১৯ জানুয়ারি) ইশরাত নিশাত রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলশানে বোনের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি প্রয়াত অভিনেত্রী নাজমা আনোয়ারের মেয়ে।

সোমবার দুপুর ১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচার জাতীয় নাট্যশালার সামনে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য নিশাতের মরদেহ রাখা হবে। এরপর তার জানাজা অনুষ্ঠিত হবে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে। বনানী গোরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এইচএমএস/ডিএন/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa