ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

বিনোদন

জোনাস ব্রাদার্সের গানচিত্রে নিক-প্রিয়াঙ্কার চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, জানুয়ারী ১৮, ২০২০
জোনাস ব্রাদার্সের গানচিত্রে নিক-প্রিয়াঙ্কার চমক

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস যেন আলোচনার বাইরে থাকতেই চান না। আবারও বড় খবর নিয়ে এসেছে জোনাস ব্রাদার্স। তাদের সাম্প্রতিকতম গানচিত্রে এবার দারুণ চমক দেখালেন হলিউডের এই তারকাখচিত পরিবারের সদস্যরা।

শুক্রবার (১৭ জানুয়ারি) মুক্তি পেয়েছে  জোনাস ব্রাদার্স-এর সাম্প্রতিকতম গানের ভিডিও। গানচিত্রটির শিরোনাম ‘হোয়াট অ্যা ম্যান গোটা ডু’।

মুক্তির মাত্র ১০ ঘণ্টাতেই এর ভিউ সংখ্যা ২৬ লাখ ছাড়িয়ে যায়।

আগের মতো এবারও জোনাস ব্রাদার্স-এর সঙ্গে ভিডিওতে দেখা গেল তাদের তিন তারকা স্ত্রীদেরও। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাসকে দেখা গিয়েছিল ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘সাকার’ গানের ভিডিওতে।

‘হোয়াট অ্যা ম্যান গোটা ডু’ গানের ভিডিওর শুরুতেই সামনে আসেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা। এরপর ফ্রেমে ধরা পড়েন জো এবং সোফি। শেষে পর্দায় আসেন কেভিন ও ড্যানিয়েল।  

গানটি মুক্তি পাওয়ার আগে অবশ্য ব্যান্ডের তরফে ভক্তদের উত্তেজনা বাড়াতে কিছু পোস্টার প্রকাশ করা হয়। এই সব পোস্টার অনুপ্রাণিত হয়েছিল ‘রিস্কি বিজনেস’, ‘সে এনিথিং’ এবং ‘গ্রিজ’র মতো সিনেমা থেকে।

দেখে নিন ‘হোয়াট অ্যা ম্যান গোটা ডু’ গানচিত্র:

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa