ট্রেলার নিয়ে এলো দীপিকার আলোচিত সিনেমা ‘ছপাক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মীর চরিত্রে দীপিকা পাড়ুকোণ

walton

প্রকাশিত হলো দীপিকা পাড়ুকোনের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ছপাক’র ট্রেলার। চলতি বছরের মার্চ মাসে দীপিকার ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার পর থেকেই সিনেমাটি নিয়ে আলোচনা ও প্রতীক্ষার প্রহর গোনা শুরু হয়। 

দীপিকার ফার্স্ট লুকে দেখা যায় তার কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূহীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া! দীপিকার এই এসিডদগ্ধ ছবিটি নেট দুনিয়ায় ঘুরপাক খেয়েছে বছর জুড়ে। এবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১০ ডিসেম্বর মুক্তি পেল ‘ছপাক’ সিনেমার ট্রেলার।

সিনেমাটিতে দীপিকা অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন। লক্ষ্মীর জীবনের দুর্বিষহ ঘটনাবলি, তার সংগ্রাম ও সাফল্যের কথা দীপিকা ফুটিয়ে তুলছেন এই সিনেমায়। 

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং লক্ষ্মীর স্বামী অমলের চরিত্রে রূপদান করছেন বিক্রান্ত মাসে।

মার্চ মাসে দীপিকা যখন তার ফার্স্ট লুক প্রকাশ করেন, তখন সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। দীপিকা নিজেও মানেন, তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং সিনেমা ‘ছপাক’। 

এই সিনেমায় অভিনয় প্রসঙ্গে দীপিকা বলেন, এর আগে পর্যন্ত আমি মনে করতাম, সঞ্জললীলা বানসালির সিনেমায় কাজ করা সবচেয়ে কঠিন ব্যাপার। কিন্তু এখন মনে হচ্ছে, আমার জীবনে সবচেয়ে কঠিন কাজ এই সিনেমাতেই করেছি। 

দেখুন ‘ছপাক’ সিনেমার ট্রেলার:

‘ছপাক’ সিনেমাটি ফক্স স্টার স্টুডিওসের সঙ্গে দীপিকা পাড়ুকোনও প্রযোজনা করছেন। সিনেমাটি এক মাস পর ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
আইইউবিতে স্প্রিং সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
ইভিএমে দেশের গণতন্ত্র ধ্বংসের সম্ভাবনা রয়েছে: রেজা কিবরিয়া
বিদ্যুৎ সংযোগের নামে অতিরিক্ত টাকা আদায়, গ্রেফতার ১
বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপে মেহেরপুরকে হারালো চুয়াডাঙ্গা
দলের প্রতিষ্ঠাতার কবর জিয়ারত করলেন জাগপার নতুন নেতৃত্ব


মণিরামপুরের অদম্য লিতুনজিরার পাশে বসুন্ধরা গ্রুপ
সিটি নির্বাচনে ইভিএম বাতিলের আহ্বান ঐক্যফ্রন্টের
ছেলের জন্য ভোট চাইলেন তাবিথের মা নাসরিন আউয়াল
ছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রের কারাদণ্ড
কোচিং স্টাফদের মধ্যে পাকিস্তান সফরে যাচ্ছেন না যারা