হাসপাতালে কামাল হাসান, শুক্রবার অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কামাল হাসান

walton

২০১৬ সালে ভারতের চেন্নাইয়ে নিজের অফিসের ছাদ থেকে প্রায় ১৮ ফুট নীচে পড়ে গিয়েছিলেন দক্ষিণের অভিনেতা ও রাজনীতিবিদ কামাল হাসান। তখন তার পা ভেঙে গেলে অস্ত্রোপচার করে সেখানে একটি ইমপ্ল্যান্ট লাগানো হয়।

এবার সেই ইমপ্ল্যান্টটি অস্ত্রোপচারে মাধ্যমে পা থেকে আবার বের করে আনা হবে। সে জন্যে কামাল হাসানকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) তার পায়ে অস্ত্রোপচার চালানো হবে।

জানা যায়, নানা ব্যস্ততার কারণে এর আগে কয়েকবার অস্ত্রোপচারের সময় পিছিয়ে দিয়েছেন তিনি। কিন্তু এখন আর অপেক্ষা করার সময় নেই। তাই উপায় না দেখে বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

চলতি বছর কামাল হাসান অভিনয় জীবনের ৬০ বছরে পা দিয়েছেন। সম্প্রতি ভারতীয় সিনেমায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে সেঞ্চুরিয়ান ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট থেকে ডক্টরেট সম্মাননা প্রদান করা হয়েছে। 

বর্তমানে শংকর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় অভিনয় করছেন কামাল হাসান। এতে আরও রয়েছেন সিদ্ধার্থ, রাকুল প্রীত সিং, ববি সিমহা ও প্রিয়া ভবানী শংকর। কিছুদিন আগেই সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং হয়, যার জন্য ব্যয় হয়েছিল প্রায় ৪০ কোটি রুপি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
Nagad
চিলাহাটি-হলদীবাড়ি রেললাইন স্থাপন শুরু
সব সঞ্চয় হারিয়ে ফ্লাট বিক্রি করেছিলেন এন্ড্রু কিশোর
জন্মদিনে ৩৫ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন গাভাস্কার
মালদ্বীপ থেকে ফিরলেন আটকে পড়া ১৫৭ বাংলাদেশি
বাংলানিউজের শারমীনা ও শিমুলের বাবা আর নেই


ব্যাংকক থেকে রাতে ঢাকায় আনা হবে সাহারা খাতুনের মরদেহ
দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর
সাতক্ষীরা মেডিক্যালে করোনা রোগীসহ ২ জনের মৃত্যু
হবিগঞ্জে আরও ২৯ জনের করোনা শনাক্ত
চ্যাম্পিয়নস লিগের শেষ আটে দেখা হবে রিয়াল-রোনালদোর!