‘গুড নিউজ’ নিয়ে হাজির অক্ষয়-কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'গুড নিউজ'র পোস্টার

walton

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বৃহস্পতি এখন তুঙ্গে। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে দর্শক মাতিয়ে রাখছেন তিনি। ঐতিহাসিক, রোমান্টিক কিংবা কমেডি সব ধরনের গল্পে নিজেকে দারুণভাবে উপস্থাপন করে প্রশংসিত এই অভিনেতা। তবে এবার ভিন্ন রকম একটি গল্প নিয়ে হাজির হতে যাচ্ছেন ‘খিলাড়ি’।

২৭ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার ও করিনা কাপুর খান জুটির সিনেমা ‘গুড নিউজ’। সিনেমাটির ট্রেলার নিয়ে হাজির হলেন তারা। যাতে কমেডির ছলে ভিন্ন রকম একটি গল্পের আভাস পাওয়া গেল।

সিনেমাটিতে স্বামী-স্ত্রী হয়েছেন অক্ষয়-কারিনা। ট্রেলারে দেখা যায়, সাধারণ দম্পতির মতোই তাদের জীবন। কিন্তু তারা চাইলেও কোনো কারণে সন্তান নিতে পারছেন না। তাই সমস্যা সমাধানের জন্য চিকিৎসকের দ্বারস্থ হন। তবে চিকিৎসক যে উপায় তাদের বললেন, তা করতে গিয়ে ঘটে বিপত্তি।

এর আগে ‘এতরাজ’, ‘তাশান’, ‘কমবখত ইশক’, ‘গাব্বার ইজ ব্যাক’র মতো অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান। করণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’র মধ্য দিয়ে আরও একবার একসঙ্গে দেখা যাবে তাদের।

সিনেমাটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। অক্ষয় কুমার, করিনা কাপুর, দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবানী ছাড়াও অভিনয় করেছেন আদিল হুসেন, টিসকা চোপড়া, গুলশান গ্রোভার ও যুক্তামুখী।

**'গুড নিউজ'র ট্রেলার

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
Nagad
চট্টগ্রামের পূর্ব ষোলশহরে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন
বেড়েই চলেছে যমুনার পানি, সিরাজগঞ্জে লাখো মানুষ পানিবন্দি
দুই বছর পর মুক্তি পাচ্ছে ‘সেলাই জীবন’
সুরমার পানি কমলেও বন্যা পরিস্থিতি অপরিবর্তিত
বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে চলছে ভোটগ্রহণ


এবার গবেষকদের বিরুদ্ধে মামলা করার হুমকি চীনের
হারিয়ে যেতে বসেছে পদ্মাবতীর ঐতিহ্যবাহী চামড়াশিল্প
রামেকে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু
মাস্কাট থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি
পর্যটকদের জন্য খুললো ভূ-স্বর্গ কাশ্মীর