দারুণ দিনে কোনালের কণ্ঠে রুনার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কোনাল ও রুনা লায়লা

walton

আশির দশকের অধিক জনপ্রিয় একটি গান ‘মন চায় প্রতিদিন’। এটি গেয়েছিলেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। গানটির সুর এখনো শ্রোতাদের ভাসায় অপরিমেয় মুগ্ধতায়।

রোববার (১৭ নভেম্বর) রুনা লায়লার ৬৭তম জন্মদিন। বিশেষ এই দিনে রুনার কণ্ঠের ‘মন চায় প্রতিদিন’ শিরোনামের গানটি নতুন সংগীতায়োজনে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করলেন কোনাল। নতুন করে গানটির সংগীতায়োজন করেন মার্সেল।

রুনার জন্মদিনকে উপলক্ষ করেই গানটি করা এবং এইদিনে তাকে উৎসর্গ করে গানটি শ্রোতামহলে পৌঁছাতে পেরে বেশ উচ্ছ্বসিত কোনাল। এছাড়া রুনার জন্মদিনে গানটি প্রকাশে বাড়তি নজর কাড়ছে শ্রোতাদেরও।

কোনাল জানান, রুনা লায়লা তার আদর্শ। শৈশব থেকেই রুনার দারুণ ভক্ত তিনি। রুনার গায়কী থেকে শুরু করে সব কিছুই অনুসরণ করেন তিনি। প্রিয় মানুষের জন্মদিনে তারই কণ্ঠের একটি গান নিজের কণ্ঠে প্রকাশ করতে দারুণ খুশি এই গায়িকা।

২০০৯ সালের সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে শিল্পীস্বীকৃতি পান সোমনূর মনির কোনাল। সেই প্রতিযোগিতার বিচারক ছিলেন রুনা লায়লা। সেবারই প্রথম রুনার সান্নিধ্য পেয়েছিলেন কোনাল।

১৯৮২ সালে গাজী মাজহারুল আনোয়ারের কথায়, আনোয়ার পারভেজের সুরে বিটিভির একটি অনুষ্ঠানের জন্য রোমান্টিক ঘরানার ‘মন চায় প্রতিদিন’ শীর্ষক গানটি গেয়েছিলেন রুনা লায়লা।

ভিডিও: বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
Nagad
বান্দরবানে আ’লীগ সমর্থককে অপহরণ
৪ দিন বন্ধ থাকবে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর সেতু
সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে
দেশে করোনায় মোট মৃত্যুর ৪৩ শতাংশ ষাটোর্ধ্বদের
মিয়ানমারে খনিতে ভূমিধসে নিহত বেড়ে ১৬০


ধামইরহাটে নেশার ইনজেকশনসহ আটক ১
গ্যাব্রিয়েলকে নিয়ে ইংলিশদের মোকাবিলা করবে ওয়েস্ট ইন্ডিজ
ইতালির রোমে বিমানের চার্টার্ড ফ্লাইট ৯ জুলাই 
নামাজে কাতার সোজা করতে হয় কেন
করোনায় সিলেটে মৃত্যু বেড়ে ৮৩