php glass

দারুণ দিনে কোনালের কণ্ঠে রুনার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কোনাল ও রুনা লায়লা

walton

আশির দশকের অধিক জনপ্রিয় একটি গান ‘মন চায় প্রতিদিন’। এটি গেয়েছিলেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। গানটির সুর এখনো শ্রোতাদের ভাসায় অপরিমেয় মুগ্ধতায়।

রোববার (১৭ নভেম্বর) রুনা লায়লার ৬৭তম জন্মদিন। বিশেষ এই দিনে রুনার কণ্ঠের ‘মন চায় প্রতিদিন’ শিরোনামের গানটি নতুন সংগীতায়োজনে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করলেন কোনাল। নতুন করে গানটির সংগীতায়োজন করেন মার্সেল।

রুনার জন্মদিনকে উপলক্ষ করেই গানটি করা এবং এইদিনে তাকে উৎসর্গ করে গানটি শ্রোতামহলে পৌঁছাতে পেরে বেশ উচ্ছ্বসিত কোনাল। এছাড়া রুনার জন্মদিনে গানটি প্রকাশে বাড়তি নজর কাড়ছে শ্রোতাদেরও।

কোনাল জানান, রুনা লায়লা তার আদর্শ। শৈশব থেকেই রুনার দারুণ ভক্ত তিনি। রুনার গায়কী থেকে শুরু করে সব কিছুই অনুসরণ করেন তিনি। প্রিয় মানুষের জন্মদিনে তারই কণ্ঠের একটি গান নিজের কণ্ঠে প্রকাশ করতে দারুণ খুশি এই গায়িকা।

২০০৯ সালের সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে শিল্পীস্বীকৃতি পান সোমনূর মনির কোনাল। সেই প্রতিযোগিতার বিচারক ছিলেন রুনা লায়লা। সেবারই প্রথম রুনার সান্নিধ্য পেয়েছিলেন কোনাল।

১৯৮২ সালে গাজী মাজহারুল আনোয়ারের কথায়, আনোয়ার পারভেজের সুরে বিটিভির একটি অনুষ্ঠানের জন্য রোমান্টিক ঘরানার ‘মন চায় প্রতিদিন’ শীর্ষক গানটি গেয়েছিলেন রুনা লায়লা।

ভিডিও: বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন
জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ
‘ফেনী নদী থেকে পানি তুললে বাংলাদেশ অংশে ক্ষতি হবে না’


‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র চেয়েও জনপ্রিয় ‘কবির সিং’!
আসাম-ত্রিপুরায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ
আশুগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা
রশিদ খানের জায়গায় আবারও আসগর
চুনারুঘাটে সাহিত্য-সংস্কৃতি উৎসব শুরু ১৭ ডিসেম্বর