আসিফ আকবরের কণ্ঠে ইসলামী গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসিফ আকবর

walton

প্রথমবারের মতো নাত-এ-রসূল গেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে গানটি কণ্ঠে তুলেছেন তিনি। ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’ গেয়ে বেশ উচ্ছ্বসিত এই গায়ক।

এই গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘গানটি করতে পেরে নিজের মধ্যে ভীষণ রকমের একটা ভালোলাগা ও আত্মতৃপ্তি কাজ করছে। সত্যি বলতে, গানকে ক্যারিয়ার হিসেবে নেওয়ার পর থেকেই আমার অনেক ভক্ত অনুরোধ করছিলেন- বাদ্যযন্ত্র ছাড়া যেনো ইসলামিক গান গাই। কিন্তু এতোদিন সাহস করে উঠতে পারিনি।’ 

‘এবার পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুযোগ এসেছে একটি নাত-এ-রাসুল গাইবার। সংকোচ কাটিয়ে গেয়েই ফেললাম ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এলো রে দুনিয়ায়’। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত হামদ-নাত ও ইসলামিক গান গাইবো। সবার কাছে দোয়া চাই।’

শুক্রবার (৮ নভেম্বর) থেকে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে শোনা যাচ্ছে ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মাদ’। শিল্পীর ভাষ্য মতে, এটি কেবল সূচনা। তার কণ্ঠে এখন থেকে নিয়মিত পাওয়া যাবে হামদ-নাত ও ইসলামি গান। আগামী রমজান পর্যন্ত একই ব্যানার থেকে প্রকাশ পাবে ৬০টি গান।

ইউটিউবের বাইরে আসিফের গাওয়া কাজী নজরুল ইসলামের এই গানটি শোনা যাবে ২৪৬৪৬ নাম্বারে ডায়াল করে। যে কেউ যে কোনো নাম্বার থেকে ডায়াল করলেই বেজে উঠবে সেই সুমধুর সুর ‘ত্রিভূবনের প্রিয় মোহাম্মদ’।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
নবীগঞ্জ ঘাটের ফেরি বন্ধ, শীতলক্ষ্যা পারাপারে দুর্ভোগ
গাজীপুরে করোনায় এক ব্যক্তির মৃত্যু
ইনজুরিতে পড়েছেন মেসি, ফেরা নিয়ে শঙ্কা
জামালপুরে এমপিসহ আরও ৫৪ জনের করোনা শনাক্ত
রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা


রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা
এবার সিসিকের হিসাবরক্ষণ কর্মকর্তা করোনা আক্রান্ত
রামেকে করোনায় আরও এক রোগীর মৃত্যু
বরিশাল বিভাগে ৮০৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১৫
ডাকযোগে অনুদানের চেক পাঠাবে জনপ্রশাসন মন্ত্রণালয়