php glass

আইয়ুব বাচ্চু’র স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইয়ুব বাচ্চু

walton

কিংবদন্তি ব্যান্ড তারকা-গিটার জাদুকর আইয়ুব বাচ্চুর চলে যাওয়ার এক বছর হয়ে গেলো। প্রথম মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে আয়োজন করা হয়েছে মিলাদ মাহফিল ও আলোচনা সভার।

শুক্রবার (১৮ অক্টোবর) আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী। এদিন সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানী ঢাকার মগবাজারের একটি কমিউনিটি হলে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ঢাকাস্থ চট্রগ্রাম মিউজিশিয়ানদের উদ্যোগে এই আয়োজন করা হচ্ছে।

এই আয়োজন সম্পর্কে গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী বাংলানিউজকে বলেন, ‘বাচ্চু আমাদের মাঝে নেই, এটা ভাবতে পারি না। ও আমাদের সঙ্গে ছিল-আছে-থাকবে। সে সেখানেই থাকুক, ভালো থাকুক। তার আত্মার মাগফেরাত কামনা করতেই এই আয়োজন। সবার কাছে বাচ্চুর জন্য দোয়া চাই। বিশেষ করে, বাচ্চুর প্রতি কারো কোনো বিদ্বেষ কিংবা ক্ষোভ থাকলেও ক্ষমা করে দেওয়ার আহ্বান জানাচ্ছি।’

এই আয়োজনে উপস্থিত থাকবেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফুয়াদ নাসের বাবু, মাকসুদ, পিয়ারু খান, পার্থ বড়ুয়া, শহীদ মাহমুদ জঙ্গী, এই আই টুটুল এবং লতিফুল ইসলাম শিবলীসহ বিভিন্ন ব্যান্ডের সদস্যরা।

গত বছরের ১৮ অক্টোবর না ফেরার দেশে চলে যান গিটার জাদুকর-এলআরবি’র প্রতিষ্ঠাতা আইয়ুব বাচ্চু।

১৯৯০ সালের ৫ এপ্রিল এলআরবি গড়ে তোলেন আইয়ুব বাচ্চু। প্রথমে ব্যান্ডটির নাম রাখা হয়েছিলো ‘লিটল রিভার ব্যান্ড (এলআরবি)। পরবর্তীতে ১৯৯৭ সালে এই নাম বদল করে রাখা হয় ‘লাভ রানস ব্লাইন্ড (এলআরবি)’।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
পটুয়াখালীতে অনিদিষ্টকালের জন্য বাস ধর্মঘট
মেহেন্দিগঞ্জে বাড়তি দামে লবণ বিক্রি, ১০ দোকানিকে জরিমানা
ত্রিপুরায় নাইজেরিয়ান আটক
বগুড়ায় বেশি দামে লবণ বিক্রি করায় ৪৪ ব্যবসায়ী আটক
ট্রাক-কাভার্ডভ্যান চলাচল বন্ধে বাড়ছে উদ্বেগ


রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
ভেস্তে গেছে বৈঠক, বুধবারও খুলনায় বাস চলাচল বন্ধ
ছোটপর্দায় আজকের খেলা
আগৈলঝাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
চিরিরবন্দরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২