php glass

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেতা হুমায়ূন সাধু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হুমায়ূন সাধু। ছবি: রাজীন চৌধুরী /বাংলানিউজ

walton

অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু গুরুতর অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অবস্থিত পার্কভিউ হাসপাতালে তাকে গত ৫ অক্টোবর ভর্তি করা হয়।

প্রায় এক সপ্তাহ ধরে হুমায়ূন সাধু জ্বরে ভুগছেন। তার রক্তে ইনফেকশন পাওয়া গেছে। কারো সঙ্গে কথা বলতে পারছেন না তিনি। তবে সাধুর অসুস্থতার খবর জানা যায় বৃহস্পতিবার (১০ অক্টোবর)।

হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার বর্তমানে হাসপাতালে তার সঙ্গেই অবস্থান করছেন। তিনি বাংলানিউজকে বলেন, ‘ঢাকায় শুটিংয়ে থাকা অবস্থায় ও (হুমায়ূন সাধু) অসুস্থ হয়। আমাকে ফোন করে চট্টগ্রাম নিয়ে আসতে বললে আমি ২ অক্টোবর ওকে ঢাকা থেকে নিয়ে আসি। এরপর ওর প্রচণ্ড জ্বর শুরু হয়। এ অবস্থায় আমরা কোনো উপায় না দেখে তাকে হাসপাতালে ভর্তি করি। এরপর চিকিৎসক পরীক্ষা করে ওর রক্তে ইনফেকশন পেয়েছেন।’

হুমায়ূন সাধু। ছবি: রাজীন চৌধুরী /বাংলানিউজ

‘জ্বর শুরু হতেই ওর কথা বন্ধ হয়ে যায়। কিছু জিজ্ঞেস করলে শুধু তাকিয়ে থাকে, উত্তর দিতে পারছে না। প্রথমে আমরা ভেবেছিলাম জ্বরের কারণে হয়তো এমনটি হচ্ছে। কিন্তু এখন জ্বর নেই, তাও কথা বলছে না। তবে নড়াচড়া বা বসতে পারছে। চিকিৎসক এমআরআই করিয়েছেন। আজ (বৃহস্পতিবার) বিকেলে রিপোর্ট এলে মূল সমস্যা জানা যাবে,’ যোগ করেন তিনি।

তিনি সবার কাছে হুমায়ূন সাধুর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে হুমায়ূন সাধুর পথ চলা শুরু। অভিনয় দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন, নাটক নির্মাণ করেও প্রশংসিত তিনি। চলতি বছর ফেব্রুয়ারিতে অমর একুশে বইমেলায় প্রকাশ পেয়েছে তার প্রথম বই ‘ননাই’। অভিনয়, নির্মাণ ও লেখালেখি-তিনটিই সমানতালে চালিয়ে যাচ্ছেন ‘ঊন মানুষ’খ্যাত এই তারকা।

আরও পড়ুন>> প্রথমবার সিনেমা নির্মাণ করছি: হুমায়ূন সাধু

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
পানির পাম্পের চালানে ৩৭ টন কসমেটিকস বন্দরে!
রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে: ড. কামাল
'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'
শ্রীমঙ্গলে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির দায়ে জরিমানা
এমবাপ্পের জন্য ৪০০ মিলিয়ন ইউরো অফার করবে রিয়াল!


বিত্তবানরা দলকে পৈতৃক সম্পত্তিতে পরিণত করছেন: নাছির
ডোবা থেকে নবজাতকের মরদেহ টেনে তুললো কুকুর
বরিশালে চরে আটকে পড়া লঞ্চের যাত্রীদের উদ্ধার
খান পরিবারের ৪ জনের হাতে সেরা করদাতার সম্মাননা
নাইরোবি সামিটে স্বাস্থ্যমন্ত্রীর ৫ প্রতিশ্রুতি