মারাঠি সিনেমার গানে অনুপম রায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুপম রায়

walton

বাংলা গানের পাশাপাশি হিন্দি গান করেও শ্রোতা-ভক্তদের মাতিয়েছেন সংগীতশিল্পী ও সংগীত পরিচালক অনুপম রায়। এবার তিনি মারাঠি ভাষার সিনেমার সংগীত পরিচালক হিসেবে কাজ করতে যাচ্ছেন।

বাঙালি চিত্রপরিচালক শুভ বসু নাগের ‘অবাঞ্ছিত’ সিনেমার গান তৈরি করছেন অনুপম। সম্প্রতি স্বানন্দ কারকারের সঙ্গে গান রেকর্ডিংও করেছেন তিনি। সিনেমাটিতে রোমান্টিক গান ছাড়াও থাকছে আইটেম সং।

এ প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে অনুপম রায় বলেন, ‘এই প্রথমবার মারাঠি সিনেমার জন্য গান বাঁধছি। বেশ কয়েকটা গান থাকছে। এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছি। রোম্যান্টিক গান তো থাকছেই, তবে এবার একটা আইটেম নাম্বারও করছি। স্বানন্দ কারকারের সঙ্গে একটা গান রেকর্ড করলাম সম্প্রতি। যেই গানের লিরিকস সাজিয়েছেন ওমকার কুলকার্নি।’

‘অবাঞ্ছিত’ সিনেমাটি নির্মিত হচ্ছে কলকাতাকে নিয়ে। মা-বাবার ভালোবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, প্রবীণদের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি এর বিষয়বস্তু।১০ সেপ্টেম্বর থেকে  সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মোহন আগাসের মতো মারাঠি অভিনেতা ছাড়াও এতে রয়েছেন বরুণ চন্দ।

অনুপম রায় বাংলা সিনেমার পাশাপাশি বলিউডের ‘পিকু’, ‘পিঙ্ক’, ‘পরি’, ‘বদলা’সহ বেশ কিছু সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন। এবার তার ঝুলিতে যুক্ত হচ্ছে মারাঠি সিনেমা।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
বেনাপোলে সর্দারকে বেঁধে রাখলেন সাধারণ শ্রমিকরা
করোনা সন্দেহে মরদেহ রেখে উধাও স্বজনরা
বরিশালে আরও ৪০ জনের করোনা শনাক্ত
বাস ভাড়া হয়ে গেল প্রায় প্লেনের সমান!
জিপিএ ৫- এ মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক সেরা 


মৌলভীবাজারে আরও ৩০ জনের করোনা শনাক্ত 
অর্ধেক যাত্রী নিয়ে চললেও প্লেনের ভাড়া বাড়েনি
নাগরপুরের এসিল্যান্ড করোনায় আক্রান্ত
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১১৮ জন
দিল্লিতে গুপ্তচরবৃত্তির দায়ে ধরা পড়েছে ২ পাক কূটনীতিক