মোশাররফ করিম এবার ‘চিত্রনাট্যকার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোশাররফ করিম ও পিয়া বিপাশা

walton

পরিবারের সঙ্গে কানাডায় বিশ দিনের ছুটি কাটিয়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দেশে ফিরেছেন অভিনেতা মোশাররফ করিম। ঢাকায় ফিরেই আবারও নাটকের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। বুধবার (১১ সেপ্টেম্বর) থেকে মুরসালিন শুভর রচনা ও পরিচালনায় ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শুরু করেছেন মোশাররফ।

নাটকটিতে তাকে দেখা যাবে লেখকের চরিত্রে। যিনি একজন প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার-গল্পের মাঝে ডুব দিয়ে নতুন নতুন চরিত্রকে তুলে আনেন। সন্দেহের বাতিক নিয়ে গল্প লিখতে যেয়ে নিজের সংসারে বিভিন্ন অশান্তি থেকেই ‘গল্পওয়ালা’ নাটকের গল্প এগিয়ে যাবে। কানাডায় স্ত্রী জুঁইয়েরর সঙ্গে মোশাররফ করিমমোশাররফ করিম বললেন, ‘অভিনয় আমার নিজের জায়গা। যেখানে যাই, যতদূরে যাই চরিত্র আমাকে টানে। এই কারণে এসেই কাজ শুরু করেছি। বরাবরের মতো এবারও কিছু ভালো ভালো গল্পের চরিত্রে অভিনয় করার পরিকল্পনা রয়েছে। আশা করছি ভক্তদের জন্য দারুণ কিছু নাটক উপহার দিতে পারবো।’

‘গল্পওয়ালা’ নাটকে আরও অভিনয় করছেন পিয়া বিপাশা, শহীদুল্লাহ সবুজ, মুসাফির বাচ্চু, মাহমুদা আক্তার নিশা প্রমুখ। এই নাটকের শুটিং শেষ করে আশরাফুজ্জামান পরিচালিত ধারাবাহিক ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ নাটকের কাজ শুরু করবেন মোশাররফ করিম।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
চীনের নতুন ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৫
তরুণদের জন্য ইডিইউতে প্লেসমেন্ট ডে শনিবার
ছবির মতো সুন্দর শহরে বাড়ির দাম মাত্র ৯৪ টাকা!
ত্রিপুরায় উদযাপিত হলো নেতাজি সুভাষচন্দ্রের জন্মবার্ষিকী
পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তিপরীক্ষার সিদ্ধান্ত


হজ ৩০ জুলাই
ভালোবাসা দিবসে নিশো-মেহজাবীনের বিচ্ছেদের গল্প!
কৃষিপণ্য বাণিজ্যিকীকরণে সহায়তার আশ্বাস বিশ্বব্যাংক-মিশরের
মুরগির ফার্মের দুর্গন্ধ থেকে বাঁচতে শিক্ষার্থীদের মানববন্ধন
তাবিথের তথ্য গোপনের অভিযোগ বিচারপতি মানিকের