php glass

ঋত্বিক রোশন এখন ‘বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঋত্বিক রোশন। ছবি: সংগৃহীত

walton

‘সুপার ৩০’ সিনেমার দারুণ সাফল্যের পর ঋত্বিক রোশনের মুখে হাসি ফোটালো আরেকটি আন্তর্জাতিক স্বীকৃতি। বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষের নাম এখন ‘ঋত্বিক রোশন’। ক্রিস ইভানস, ডেভিড বেকহাম, রবার্ট প্যাটিনসনকে টপকে তিনি এখন ‘মোস্ট হ্যান্ডসাম ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’।

শুধু অভিনয়ে পারদর্শিতাই নয়, ঋত্বিক রোশনের আকর্ষণীয় চেহারা আর ফিটনেসের কারণে ভক্তরা তাকে আদর্শ পুরুষ হিসেবে বিবেচনা করে। তার এই জনপ্রিয়তা শুধু বলিউডেই সীমাবদ্ধ নয়, বরং তা ছড়িয়ে আছে গোটা বিশ্বজুড়ে।

যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংস্থা ঋত্বিক রোশনকে ‘মোস্ট হ্যান্ডসাম ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবে স্বীকৃতি দিয়েছে। সেরার স্বীকৃতি পেতে ক্রিস ইভানস, ডেভিড বেকহাম, রবার্ট প্যাটিনসন এবং ওমর বোরকান আল গালাকে টপকে শীর্ষে উঠেছেন বলিউডের এই তারকা অভিনেতা।

ঋত্বিকের গোপন রহস্য সম্বন্ধে জিজ্ঞাসা করলে তিনি হেসে উত্তর দেন, ‘ভালো, এটা ব্রকলির অবদান। মজা করলাম!’ তবে একে তার অর্জন হিসেবে স্বীকার করতে মোটেও রাজি নন তিনি। ঋত্বিক বলেন, ‘আমার মতে, যদি পৃথিবীতে এমনকিছু থাকে যা মানুষের তীব্রভাবে কামনা করা ও সর্বাধিক মূল্যায়ন করা উচিত তা হলো তাদের চরিত্র। একটি ভালো চরিত্র আপনাকে সবসময়ই আরও আকর্ষণীয় করে তুলবে।’ 

আরও পড়ুন: ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণার মামলা!

‘সুপার ৩০’ সিনেমায় অনবদ্য অভিনয়ের প্রশংসা ও সাফল্য নিয়ে ঋত্বিক এখনো এর রেশ কাটিয়ে ওঠেননি। টাইগার শ্রফের সঙ্গে তার ‘ওয়ার’ সিনেমা মুক্তি পাবে চলতি বছরের ২ অক্টোবর। এছাড়া ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির কাজও শুরু করবেন শিগগিরই। 

আরও পড়ুন: ঋত্বিক ও দীপিকা জুটিবদ্ধ হচ্ছেন থ্রি-ডি রামায়ণে!

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ksrm
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম
‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা


বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর
ধানমন্ডি ক্লাব ২৪ ঘণ্টার জন্য সিলগালা
গৃহবধূ গণধর্ষণের ঘটনায় এএসআই প্রত্যাহার
শেবা‌চিমে ডেঙ্গু জ্বরে আক্রান্ত নারীর মৃত্যু