php glass

ঈদে তাহসান-তিশাকে নিয়ে বান্নাহ’র দুই নাটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা ও মাবরুর রশিদ বান্নাহ

walton

আসন্ন ঈদুল ফিতরে ছোট পর্দার জনপ্রিয় জুটি তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা টেলিভিশন পর্দায় হাজির হতে যাচ্ছেন। তাদের নিয়ে দু’টি নাটক নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্নাহ।

এরমধ্যে সম্প্রতি রাজধানীর উত্তরা ও রূপগঞ্জে ‘আঙুলে আঙুল’ নাটকটির শুটিং শেষ হয়েছে। আর ২৭ থেকে ২৯ মে হবে ‘যতন করে রেখো’র শুটিং। দুই গল্পই রচনা করেছেন পরিচালক নিজেই।

মাবরুর রশিদ বান্নাহ বাংলানিউজকে বলেন, ‘তাহসান-তিশা জুটিকে নিয়ে এর আগে রোমান্টিক নাটক নির্মাণ করেছি। তবে নতুন নাটক দু’টির গল্প জীবনঘনিষ্ঠ গল্পের। ‘আঙুলে আঙুল’-এ দর্শক গ্রামের গল্প দেখতে পাবেন। আমার মতে তাহসান ভাই এই নাটকে তার অন্যতম সেরা অভিনয়টা করেছেন। তিশা আপাও দুর্দান্ত কাজ করেছেন। ‘যতন করে রেখো’র গল্প শহর কেন্দ্রিক। এতেও ভিন্ন কিছু দর্শক দেখতে পাবেন।’  

‘আঙুলে আঙুল’ নাটকে আরও অভিনয় করেছেন সাগর হুদা, ইভান সাইর, ইমু প্রমুখ। এর একমাত্র গান ‘কথা দিলাম’-এ দ্বৈতকণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী ইমরান ও কণা। নাটক দু’টি বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ঈদের অনুষ্ঠানমালায় প্রচার হবে।

২০১২ সালে তাহসান-তিশা জুটিকে নিয়ে মাবরুর রশিদ বান্নাহর প্রথম নির্মাণ করেন নাটক ‘ফায়ার ফ্লাই’। এখন পর্যন্ত তারা আটটি নাটকে একসঙ্গে কাজ করেছেন। বেশিরভাগ নাটকই দর্শক প্রিয় হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
ksrm
আশুলিয়ায় বাসচাপায় পথচারী নিহত
মোজাফফর আহমদের প্রথম জানাজা অনুষ্ঠিত
সংস্কার না হওয়ায় বিপাকে মল্লিকপুর পশুর হাট ইজারাদাররা
ইউনিয়ন পরিষদের তথ্য জানতে অ্যাপ ‘আমার ইউপি’
ছোটপর্দায় আজকের খেলা


টেকনাফে যুবলীগ নেতা হত্যার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
স্বাধীনতা পদক নেননি মোজাফফর আহমেদ
কাশ্মীরে ফের সেনা-বিক্ষোভকারী সংঘর্ষ
কাশ্মীর যাচ্ছেন বিরোধী নেতারা, সরকারের ‘না’
ডেঙ্গু জ্বর চলাকালীন ও পরবর্তী সময়ের ডায়েট