আলিয়ার উড়ন্ত যোগাভ্যাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলিয়ার উড়ন্ত যোগাভ্যাস

walton

বরাবরই ফিটনেস নিয়ে সচেতন বলিউড অভিনেত্রী মহেশ ভাটকন্যা আলিয়া ভাট। নিয়মিত জিমে যান, ব্যায়াম করেন এবং ঘাম ঝরান এই অভিনেত্রী।

php glass

সম্প্রতি আলিয়া তার ওয়ার্ক আউট সেশনের একটি ছবি ইসন্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ছবিতে বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে শূন্যে যোগাভ্যাস করতে দেখা যাচ্ছে তাকে। ছাদ থেকে বাঁধা একটি কাপড়ের লম্বা টুকরোতে ঝুলন্ত অবস্থায় তাদের যোগ করতে দেখা যাচ্ছে।

মজার ব্যাপার হচ্ছে, আলিয়ার এই ছবিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মালাইকা আরোরা। ক্যাপশনে লিখেছেন, ফ্লাইং ডিভাস আলিয়া। আলিয়া-আকাঙ্খা শূন্যে যোগাভ্যাস করছেন।

২০১২ সালে করণ জোহর’র ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা করেন আলিয়া। এরপর ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘কাপুর অ্যান্ড সন্স’, ‘হাইওয়ে’, ‘উড়তা পাঞ্জাব’, ‘ডিয়ার জিন্দেগী’, ‘রাজি’ প্রভৃতি সিনেমার মাধ্যমে নিজের শক্ত অবস্থান তৈরি করেন এই মহেশকন্যা।। 

এদিকে ‘গালি বয়’ ও ‘কলঙ্ক’র পর আলিয়ার নজর এখন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দিকে। এতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর কাপুরকে। এরইমধ্যে বুলগেরিয়া, নিউইয়র্ক ও মুম্বাইয়ে সিনেমাটির শুটিং হয়েছে। আগামী বছরের বড়দিনে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার
মহাখালীতে ৬ তলা ভবনে আগুন 
টেলিভিশন বিস্ফোরণে স্বামীর পর মারা গেলেন স্ত্রীও
বেকারত্বের কারণে শিক্ষা বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ কমছে
আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই


কাজী নজরুল ইসলামের জন্ম
ইতিহাসের এই দিনে

কাজী নজরুল ইসলামের জন্ম

অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
প্রস্ততি ম্যাচে আফগানদের কাছে হারলো পাকিস্তান
তিন গুণ দামে কাপড় বিক্রি মিমিতে, লাখ টাকা জরিমানা
আশুলিয়ায় মলমপার্টির সদস্য আটক