php glass

প্রভাস-শ্রদ্ধার রোমান্টিক ছবি ফাঁস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রভাস-শ্রদ্ধার ফাঁস হওয়া ছবি

walton

ভারতের দক্ষিণের অভিনেতা প্রভাস ও বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের একসঙ্গে তোলা একটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। শুরুতে ছবিটি দেখে অনেকে ধারণা করছিলেন প্রভাস ও শ্রদ্ধা হয়তো চুটিয়ে প্রেম করছেন! আর রোমান্টিক ছবিটি তারই প্রমাণ।

আসলে বিষয়টি তা নয়। মুখোমুখি দাঁড়ানো প্রভাস-শ্রদ্ধার ছবিটি তাদের প্রতীক্ষিত সিনেমা ‘সাহো’র একটি দৃশ্যের। অনানুষ্ঠানিকভাবে ছবিটি শুটিং সেট থেকে ফাঁস হয়েছে। ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

‘সাহো’ প্রভাসের সঙ্গে শ্রদ্ধার প্রথম সিনেমা। শুধু তাই নয়, একই সিনেমা দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে প্রথমবার পা রাখলেন ‘স্ত্রী’খ্যাত এই অভিনেত্রী। এদিকে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ (২০১৭) মুক্তির পর এই সিনেমাটি দিয়ে পর্দায় ফিরছেন প্রভাস।

সুজিত পরিচালিত সিনেমাটিতে প্রথমে আনুশকা শেঠিকে প্রভাসের বিপরীতে ভাবা হলেও পরে বাড়তি ওজনের কারণে আনুশকাকে আর নেওয়া হয়নি। এতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন নীল নিতিন মুকেশ।

ভারতের বড় বাজেটের সিনেমাগুলোর একটি ‘সাহো’। এটি নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। চলতি বছর ভারতের স্বাধীনতা দিবসে (১৫ আগস্ট) একসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
গরমে ঠাণ্ডা থাকতে ফুট ম্যাসাজ    
মোটরসাইকেলে বসে প্রেমিকের মুখে অ্যাসিড ঢাললেন তরুণী
ছোটপর্দায় আজকের খেলা
লোহাগড়ায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার
ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু


শান্ত-মারিয়াম ফ্যাশনস লিমিটেডে চাকরি
ভারতের জয়ে অমিত শাহ: পাকিস্তানের ওপর আরও একটি আঘাত
রাজশাহীতে আন্তর্জাতিক যোগ দিবস পালন ২২ জুন
বোদায় বজ্রপাতে কিশোরের মৃত্যু
যুক্তরাষ্ট্রে শিশুসহ এক পরিবারের ৪ জনকে গুলি করে হত্যা