‘শেষ দৃশ্যটি থেকে বের হতে পারছি না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘দেবী’র গেট টুগেদার শো। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘মনে হচ্ছে আমি একটা ঘোরের মধ্যে আছি। মিসির আলী, রানু ও নীলুর অসাধারণ অভিনয়। শেষ দৃশ্যটি থেকে বের হতে পারছি না। ঘোর না কাটলে আর কিছু বলা সম্ভব না।’

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ সিনেমা দেখে বাংলানিউজের কাছে এভাবেই সিনেমাটি দেখার অনুভূতি জানালেন চিত্রনায়ক আরিফিন শুভ।

সোমবার (২২ অক্টোবর) রাতে রাজধানীর একটি প্রেক্ষাগৃহে শোবিজ অঙ্গনের তারকা ও গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘দেবী’র গেট টুগেদার শো'র আয়োজন করা হয়।'দেবী'র গেট টুগেদার শো/ ছবি: বাংলানিউজসেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী জয়া আহসান, চিত্রনায়িকা শাবনূর, অভিনেত্রী বন্যা মির্জা, রাফিয়াথ রশিদ মিথিলা, আজমেরী হক বাঁধন, শবনম ফারিয়া, মৌ, পূজা চেরি, খল-অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক আরিফিন শুভ, এবিএম সুমন, মামনুন হাসান ইমন, সিয়াম আহমেদ, পরিচালক অনম বিশ্বাস, রেদওয়ান রনি, তানিম রহমান অংশু ও প্রযোজক আব্দুল আজিজসহ অনেকে।

সিনেমাটি দেখে মিশা সওদাগর বলেন, আমার কাছে দেবী বেশ ভালো লেগেছে। সবকিছু পারফেক্ট ছিলো। টার্গেট দর্শকদের কাছেও সিনেমাটি অসম্ভব ভালো লাগবে।‘দেবী’র গেট টুগেদার শো। ছবি: বাংলানিউজএবিএম সুমন বলেন, একেবারে অসাধারণ একটি সিনেমা দেখলাম। কোয়ালিটির দিক থেকে ‘দেবী’ হলিউডের সিনেমা থেকে কোনো অংশে কম না। সবার অভিনয় দুর্দান্ত ছিলো। পাশাপাশি আবহ সঙ্গীতটা প্রশংসা করার মতো।

পূজা চেরি বলেন, আমি অনেক আগে থেকেই জয়া আপু ও চঞ্চল ভাইয়ার অভিনয়ের ভক্ত। ‘দেবী’ দেখে অসম্ভব ভালো লেগেছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকদের কাছেও ভালো লাগছে।

সকলের প্রশংসায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ‘দেবী’র প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তিনি বলেন, সবাই আমাদের সিনেমা দেখতে এসেছেন সে জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। মুক্তির দিন থেকে আমরা হলে হলে ঘুরছি, দর্শকদের প্রতিক্রিয়া জানবার চেষ্টা করছি। সব জায়গায় ইতিবাচক সাড়া পাচ্ছি। সত্যি আমি ভীষণ খুশি।জয়া আহসান/ ছবি: বাংলানিউজশুক্রবার (১৯ অক্টোবর) ‘দেবী’ সারা দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে।

‘দেবী’ সিনেমায় মিসির আলী চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এছাড়া রানু চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান ও নীলু হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের। সিনেমাটি পরিবেশনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
জেআইএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা বিনোদন
কবিরহাটে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু
সিলেটে রিকশা চালক খুন
রাজধানীতে ইয়াবাসহ ২ মাদকবিক্রেতা আটক
ভৈরবে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু
কাশিয়ানীতে চেয়ারম্যান-মেম্বরদের পাল্টাপাল্টি অভিযোগ
লঞ্চের কেবিন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
এক বছরে ব্যান্ডউইথের ব্যবহার বেড়েছে প্রায় দ্বিগুণ
সফলভাবে ভয়েস ওভার এলটিই পরীক্ষা করলো রবি
পাখি ও লাল কাঁকড়ার রাজ্য কুয়াকাটার ‘চর বিজয়’
মুহাম্মদ আলীর জন্ম-সুচিত্রার প্রয়াণ