php glass

এখন থেকে সিনেমায় নিয়মিত হবো: অমৃতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমৃতা খান

walton

স্বল্প বিরতি ভেঙে আবারও অভিনয়ে মনোযোগী হয়েছেন চিত্রনায়িকা অমৃতা খান। সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

রয়েল খান পরিচালিত সিনেমাটির নাম ‘সমসাময়িক’। এতে একজন এতিম মেয়ের চরিত্রে পর্দায় হাজির হবেন ‘পাগলা দেওয়ানা’খ্যাত এই অভিনেত্রী।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বাংলানিউজকে অমৃতা বলেন, ‘এ লেভেল পরীক্ষার জন্য আমাকে বছরখানেক অভিনয় থেকে দূরে থাকতে হয়েছে। কয়েকদিন আগে পরীক্ষার রেজাল্ট পেলাম। সন্তোষজনক ফল পেয়েছি। তাই নতুন করে নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত করছি। এখন থেকে সিনেমায় নিয়মিত হবো।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে অমৃতা বলেন, আমার প্রথম সিনেমার পরিচালক ছিলেন রয়েল খান। তার সঙ্গে আবারও কাজ করার সুযোগ পেলাম। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে ‘সমসাময়িক’ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

আগামী ৩ নভেম্বর থেকে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে এতে অমৃতার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

অমৃতা বর্তমানে আবুল কালাম আজাদ পরিচালিত ‘ও মাই লাভ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার নায়ক ঋদ্বিস। অক্টোবরে সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে।

২০১৫ সালে রয়েল খান পরিচালিত ‘গেম’ সিনেমার মধ্য দিয়ে অমৃতার বড় পর্দায় অভিষেক হয়। একই বছর এই অভিনেত্রীর ‘পাগলা দেওয়ানা’ ও ‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’ মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মায়না পাখির সংসার’।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
জেআইএম/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
গরমে ঠাণ্ডা থাকতে ফুট ম্যাসাজ    
মোটরসাইকেলে বসে প্রেমিকের মুখে অ্যাসিড ঢাললেন তরুণী
ছোটপর্দায় আজকের খেলা
লোহাগড়ায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার
ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু


শান্ত-মারিয়াম ফ্যাশনস লিমিটেডে চাকরি
ভারতের জয়ে অমিত শাহ: পাকিস্তানের ওপর আরও একটি আঘাত
রাজশাহীতে আন্তর্জাতিক যোগ দিবস পালন ২২ জুন
বোদায় বজ্রপাতে কিশোরের মৃত্যু
যুক্তরাষ্ট্রে শিশুসহ এক পরিবারের ৪ জনকে গুলি করে হত্যা