কামরাঙ্গীরচরে নির্বাচনী প্রচারণা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুই গ্রুপের সংঘর্ষে ভাঙচুর হওয়া মোটরসাইকেল ও চেয়ার, ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের বড় গ্রামে দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।



শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরের পর আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী হোসেন গ্রুপ ও বিদ্রোহী প্রার্থী রতন গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এর পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এ সময় বিদ্রোহী প্রার্থীর একটি অফিস ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মশিউর রহমান বাংলানিউজকে জানান, শুক্রবার বাদ জুমা কামরাঙ্গীরচর বড় গ্রামের ইসলাম চেয়ারম্যান বাড়ি এলাকায় আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলরপ্রার্থী মোহাম্মদ হোসেন এবং বিদ্রোহীপ্রার্থী সাইদুর রহমান রতনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়েন্ত্রণে পুলিশ কাজ করছে।

এ বিষয়ে জানতে চাইলে বিদ্রোহীপ্রার্থী সাইদুর রহমান রতন জানান, আমি দল থেকে মনোনয়ন না পেয়ে ৫৬নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। গতকাল (বৃহস্পতিবার) রাতে নির্বাচনী প্রচারণার জন্য আমার সমর্থক ও কর্মীরা পোস্টার লাগাতে গেলে সেখানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ হোসেনের লোকজন তাদের মারধর করে এবং চারটি মোটরসাইকেল ভাঙচুর করে।

শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে আমি বড় গ্রাম থেকে প্রচারণা শুরু করলে আমার সমর্থক ও কর্মীদের ওপর হামলা চালায় হোসেন গ্রুপের কর্মীরা। হামলাকারীরা পেছন দিক দিয়ে ইট ছুড়ে এবং দৌড়ে এসে স্ট্যাম্প দিয়ে অতর্কিত হামলা চালায়। সেখানে আমার নির্বাচনী প্রচারণার একটি অফিসে ভাঙচুর চালায় এবং আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

এ ঘটনার রতনের সমর্থক ও কর্মীদের অন্তত ১৪ জন আহত হয়েছেন বলেও দাবি করেন তিনি।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলরপ্রার্থী মোহাম্মদ হোসেনকে একাধিকবার ফোন করলেও কেউ রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
পিএম/ওএইচ/

প্রকাশিত হয়েছে ‘ফেনী জেলার ইতিহাস ও ঐতিহ্য’
টাঙ্গাইল মহাসড়কে দুই শিক্ষার্থী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ
প্রকাশ পেলো আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমার কারণে’
কাজী আরেফ রাজনীতির আকাশে ধ্রুবতারা: ইনু
শিগগিরই সমন্বিত শিক্ষা আইন আসছে: শিক্ষামন্ত্রী


ঢামেকের মেধাবীছাত্র সজীব লাইফ সাপোর্টে
ফেনী শিল্পকলায় সেলিম আল দীনের ‘বাসন’ মঞ্চস্থ
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের
রিফাত হত্যা: সাক্ষ্য দিলেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ ২ জন
বেনাপোল সীমান্তে হেরোইন ও গাঁজাসহ আটক ২