ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

ডিএনসিসি’র দরজার পর্দা সরিয়ে ফেলার অঙ্গীকার রুবেলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
ডিএনসিসি’র দরজার পর্দা সরিয়ে ফেলার অঙ্গীকার রুবেলের গণসংযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) মনোনীত মেয়রপ্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল বলেছেন, অবাধ সেবা পেতে জনগণের প্রবেশাধিকারের জন্য সিটি করপোরেশনের দরজার সব পর্দা সরিয়ে ফেলাই হবে আমার কাজ।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) মগবাজারের মধুবাগ এবং হাতিরঝিল এলাকায় কাস্তে মার্কায় এ মেয়রপ্রার্থী গণসংযোগের সময় এ কথা বলেন।

এসময় সিপিবির কেন্দ্রীয় সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, কেন্দ্রীয় সংগঠক জাহিদ হোসেন খান, বিকাশ সাহা, ঢাকা কমিটির নেতা মুর্শিকুল ইসলাম শিমুল, মস্তান শেখ, রাশেদা খানম রুনু, জহিরুল ইসলাম, কল্লোল বনিক, মজিবর রহমান, দীপক শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল বলেন, ঢাকাবাসীর নাগরিকের পরিপূর্ণ সেবা নিশ্চিত করতে ‘নগর সরকার’ প্রতিষ্ঠা করা দরকার। এজন্য আমাদের সংগ্রাম চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এ সংগ্রাম চলবে।

তিনি বলেন, বিগত দিনগুলোতে যারা মেয়রের দায়িত্ব পালন করেছেন, তারা নাগরিক সেবা নিশ্চিত করতে পারেননি। এখন তারাই আবার প্রতিশ্রুতির ফুলঝুরি ছড়াচ্ছেন। তাই জনগণকে সজাগ থেকে পরিবর্তনের জন্য ন্যায়নিষ্ঠ বিকল্প শক্তির পক্ষে অবস্থান নিতে হবে।

ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল বলেন, বর্তমান নগরভবন দুর্নীতিগ্রস্ত ও সরকারি দলের সিন্ডিকেটের হাতে জিম্মি। জনগণ নগর ভবনের নাগরিক সেবা থেকে বঞ্চিত। নাগরিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হলে নগরভবনকে দুর্নীতিমুক্ত করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
আরকেআর/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ

Alexa