নগরবাসী পরিবর্তন চায়: হাজী মিলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পথসভায় বক্তব্য রাখেন সাইফুদ্দিন মিলন। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন মিলন বলেছেন, বড় দুটি দল বারবার নির্বাচিত হয়ে ঢাকাবাসীর উন্নতি হয়নি। তাই মানুষ পরিবর্তন চায়, আর জাতীয় পার্টিই পারে এ পরিবর্তন এনে দিতে।



সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর নবাবগঞ্জ, বাটা মসজিদ, আজিমপুর, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগ, বাংলামটর, মগবাজার, মৌচাক, শাহজাহানপুর, কমলাপুর স্টেশন, মানিক নগর, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, শনির আখড়ায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেওয়ার সময় দশটির অধিক পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকাবাসী শান্তিতে বসবাস করতে চায়। এরশাদের শাসনামলে মানুষ শান্তিতে ছিল। ভোটাররা যদি ভোট দিতে পারে তাহলে নগরবাসী লাঙ্গলে ভোট দেবে। লাঙ্গল শান্তির প্রতীক। 

হাজী মিলন বলেন, গণসংযোগকালে আমি ঢাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জযযুক্ত করলে আমি নগরবাসীকে পরিচ্ছন্ন ও বাসযোগ্য ঢাকা উপহার দেবো।  

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবির, মহানগর জাপা নেতা আকতার হোসেন আউয়াল, সাকিব উদ্দিন শিফান, কামাল হোসেন, সাবের হোসেন, শাকিল হোসেন, মো. লিটনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এসএমএকে/এনটি

টাঙ্গাইল মহাসড়কে দুই শিক্ষার্থী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ
প্রকাশ পেলো আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমার কারণে’
কাজী আরেফ রাজনীতির আকাশে ধ্রুবতারা: ইনু
শিগগিরই সমন্বিত শিক্ষা আইন আসছে: শিক্ষামন্ত্রী
ঢামেকের মেধাবীছাত্র সজীব লাইফ সাপোর্টে


ফেনী শিল্পকলায় সেলিম আল দীনের ‘বাসন’ মঞ্চস্থ
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের
রিফাত হত্যা: সাক্ষ্য দিলেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ ২ জন
বেনাপোল সীমান্তে হেরোইন ও গাঁজাসহ আটক ২
চীন ফেরত ছাত্রকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি