php glass

কবিরহাটে আ'লীগের শিউলী একরাম বিজয়ী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কামরুন নাহার শিউলি

walton

নোয়াখালী: উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ এর ৬ষ্ঠ ধাপে গত ১৮ জুন নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের স্থগিতকৃত নির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়েছে। 

এতে টানা তৃতীয় বারের মতো বর্তমান চেয়ারম্যান কামরুন নাহার শিউলী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৯১,৯৭৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আলাবক্স তাহের টিটু আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫২০ ভোট।

সোমবার (১৪ অক্টোবর) দিনগত রাত ১০টায় কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলাম ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নজরুল ইসলাম। চশমা প্রতীকে তিনি পেয়েছেন ৫৩৯৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নুরুল আলম ভূঁইয়া টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৩৫৬৭৯ ভোট। 

অন্যদিকে, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াছমিন। কলস প্রতীকে তিনি পেয়েছেন ৪৩২৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা আক্তার পদ্মফুল প্রতীকে পেয়েছেন ২৯৮৫৩ ভোট।

জানা যায়, নোয়াখালীর ৯টি উপজেলার মধ্যে ৮টি উপজেলায় ইতোমধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ঠ ধাপে ১৮ জুন কবিরহাট উপজেলা পরিষদ এর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় নির্বাচনের মাত্র দু’দিন আগে কবিরহাট উপজেলা নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: নোয়াখালী উপজেলা পরিষদ নির্বাচন
অশ্লীল নৃত্যের অভিযোগ যাত্রার প্যান্ডেল ভেঙে দিলো ইউএনও
মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা
ফোকফেস্টে দেখা মিললো শাবনাজ-বিন্দুর
শাবিপ্রবি মাভৈঃ আবৃত্তি সংসদের ২১ বছর পূর্তি উদযাপন
কেশবপুরের বিতর্কিত ইউএনও মিজানূর রহমানকে অবশেষে বদলি


ব্র্যাক ব্যাংক-সমকাল পুরস্কার সনজীদা-সেলিনা ও স্বরলিপির
জ্বালানি খাতে অস্ট্রেলিয়ার বিনিয়োগ চান বাণিজ্যমন্ত্রী
পুঁথি সংগ্রহে সাত্তার চৌধুরীর অবদান অসামান্য
ঠেগামুখ স্থলবন্দরের কাজ দ্রুত শুরু করা হবে: এমপি দীপংকর
মাটির গানে মন মাতালেন কাজল দেওয়ান