ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

নবীনগর পৌরসভায় ৯০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
নবীনগর পৌরসভায় ৯০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনে তিনটি পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ৯০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। সকাল থেকে বিকেল পর্যন্ত  উৎসবমুখর পরিবেশে চলে মনোনয়নপত্র জমা কার্যক্রম।

মনোনয়নপত্র জমা দেওয়াকে ঘিরে সকাল থেকেই প্রার্থী ও সমর্থকদের ভিড় ছিল রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে। দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শিব শঙ্কর দাস ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. শাহাবুদ্দিন তাদের মনোনয়নপত্র জমা দেন। এসময় দুই প্রার্থীই সুষ্ঠু নির্বাচন হলে নিজেদের জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করেন।  

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নবীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, তিনটি পদের মধ্যে মেয়র পদে ১১ জন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪ জন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৬৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমআরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ

Alexa