জাবিসাসের সভাপতি আসাদ, সাধারণ সম্পাদক মাহবুব

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাবিসাসের সভাপতি আসাদ, সাধারণ সম্পাদক মাহবুব। ছবি: সংগৃহীত

walton

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২০ সেশনের ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।



বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির অফিস কক্ষে এক নির্বাচন শেষে নতুন কমিটির ঘোষণা করেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ও প্রধান নির্বাচন কমিশনার খালেদ কুদ্দুস।

নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ‘দ্য ডেইলি স্টার’ প্রতিনিধি ও অর্থনীতি ৪৩তম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও ইতিহাস বিভাগ ৪৪তম ব্যাচের শিক্ষার্থী মাহবুব আলম।

এছাড়া, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাহুল এম ইউসুফ, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলানিউজ২৪.কমের আবির আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ দ্যা ডেইলি অবজার্ভারের তারেক আজীজ শ্রাবণ, দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে বার্তা২৪.কমের রুদ্র আজাদ। কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন দ্য ডেইলি ক্যাম্পাসের বেলাল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ওসমান গনি রাসেল এবং বার্তা বাজারের প্রতিনিধি ইমরান হোসাইন হিমু।

নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন জাবিসাসের সাবেক কমিটি, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এফএম

ক্লিক করুন, আরো পড়ুন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
কেশবপুরবাসী রাতে দরজা খুলে ঘুমাবে: শাহীন চাকলাদার
চুড়িহাট্টা ট্র্যাজেডির বর্ষপূর্তি বৃহস্পতিবার
গ্রন্থমেলায় ‘মমতাজউদদীন আহমদ আমার শিক্ষক’
করোনা ভাইরাসে দুই ইরানি নাগরিকের মৃত্যু
সাংবাদিক ফয়েজ আহমেদের প্রয়াণ


এইচআরপিবি’র সাবেক সেক্রেটারির স্মরণ সভা অনুষ্ঠিত
শহীদ দিবসে আওয়ামী লীগের কর্মসূচি
‘জুনে চালু হচ্ছে সিলেট-কক্সবাজার-চট্টগ্রাম ফ্লাইট’
যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় যুবকের মৃত্যু
আইডিটিপি সেবা ক্রয়ের প্রস্তাব অনুমোদন