সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাস্ট ক্লাবে পিঠা উৎসব

walton

ঢাকা: পিঠা বাঙালির জাতীয় ঐতিহ্য ও পরিচয় বহন করে। সেই ঐতিহ্য ধারণ করে ও সাস্টিয়ানদের বন্ধন সুদৃঢ় করতে শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় পিঠা উৎসবের আয়োজন করে সাস্ট ক্লাব লিমিটেড। ভিন্ন ধরনের এক শৈল্পিক আমেজ ছিল এ পিঠা উৎসবে।

পিঠা উৎসব ঘিরে প্রাণবন্ত হয়ে ওঠে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন গ্র্যাজুয়েটদের সংগঠন সাস্ট ক্লাব লিমিটেড। রাজধানীর নিকেতনে ক্লাব কার্যালয়ে পরিবার পরিজন নিয়ে পিঠা উৎসবে যোগ দেন সদস্যরা।

সাস্ট ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটি হরেক রকমের পিঠার আয়োজন করে। একদিকে পিঠা বানানো, আরেক দিকে খাওয়া-গান, সিনিয়র জুনিয়রদের মিলন মেলায় জমে ওঠে উৎসব। সুন্দর এ আয়োজনের জন্য ক্লাব সদস্যরা কমিটিকে ধন্যবাদ জানান।
  
পিঠা উৎসব প্রাণবন্ত করে তুলেন সাস্ট ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট মো. কামরুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র কবি রশিদ হারুন, খুরশিদ আলম হিটু, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. হামজা আনোয়ার। আরও যোগ দেন সৈয়দ সুলতান, মাহবুব হোসেন ও সালাউদ্দিন চৌধুরী কচিসহ সদস্যরা।
 
উৎসবে যোগদানকারীদের মধ্যে কুপন লটারির মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকিট পান বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী সৈয়দ সুলতান।

বাংলাদেশ সময়: ০৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
টিএম/জেআইএম

কেশবপুরে নেওয়া হচ্ছে ইসমাত আরা সাদেকের মরদেহ 
যৌন হয়রানির অভিযোগে কলেজশিক্ষক বরখাস্ত
নীলফামারীতে ফের মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত
কৃষি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, ফসল-সড়কের ক্ষতি
ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪
আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত
না’গঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
যশোরে গৃহবধূ ধর্ষণে সেই এসআইয়ের সম্পৃক্ততা পায়নি পিবিআই