php glass

কিন্ডারগার্টেন স্কুলগুলো নিবন্ধনের আওতায় আনা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

walton

কেরানীগঞ্জ (ঢাকা): প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেছেন, ২০৪১ সালের যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমরা দেখছি, তার কারিগর হবে আজকের এই প্রাথমিক শিক্ষার্থীরা। এজন্য সরকার তাদের কোয়ালিটি এডুকেশন দিতে বদ্ধ পরিকর।

বুধবার (২০ নভেম্বর) বেলা ১২টার দিকে কেরানীগঞ্জ উপজেলার আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার কেন্দ্র পরিদর্শন শেষে আগানগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে, উপজেলার জিনজিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র তিনি পরিদর্শন করেন।

তিনি বলেন, কিন্ডারগার্টেন স্কুলগুলো ব্যাঙের ছাতার মতো গড়ে উঠছে। এসব স্কুলগুলো নিয়ে আমাদের পরিকল্পনা আছে। আমরা এ স্কুলগুলোকে নিবন্ধনের আওতায় আনবো। আগামী বছরের শুরুতেই একটি নীতিমালা করে এ প্রক্রিয়া বাস্তবায়ন করবো।

এ সময় উপস্থিত ছিলেন- প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ইফতেখার হোসেন ভূঁইয়া, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলেয়া ফেরদৌসী শিখা, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা ও আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: কেরানীগঞ্জ
শাজাহান খানকে ২৪ ঘণ্টা আল্টিমেটাম ইলিয়াস কাঞ্চনের
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, দগ্ধ ২৫
সিরাজগঞ্জে গৃহবধুর চুল কাটার ঘটনার প্রতিবেদন হাইকোর্টে
রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি 


আবারো ‘জুমানজি’ নিয়ে আসছেন ডোয়াইন জনসন
খুলনা বিভাগীয় বইমেলার উদ্বোধন
সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মোটরসাইকেলে আগুন
মনোনয়নপত্র জমা দিলেন আবু সুফিয়ান
সিলেটকে হারিয়ে বিপিএল শুরু চট্টগ্রামের