ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

শিক্ষা

নথি নিয়ে শিক্ষামন্ত্রীর কাছে যাচ্ছেন আন্দোলনকারীরা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
নথি নিয়ে শিক্ষামন্ত্রীর কাছে যাচ্ছেন আন্দোলনকারীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (সাভার): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধিকতর উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসালামের অপসারণ দাবিতে চলমান আন্দোলনের মধ্যে উপাচার্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে শিক্ষদেরকে আহ্বান জানান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

সেই আহ্বানের প্রেক্ষিতে ছয় পাতার অভিযোগপত্র ও ৭০ পাতার নথি শিক্ষামন্ত্রীর একান্ত সচিবের কাছে ই-মেইলযোগে পাঠানো হয়েছে। এছাড়া স্বশরীরে শিক্ষামন্ত্রীর কাছে অভিযোগ ও নথিপত্র দেওয়া জন্য প্রতিনিধি পাঠানো হয়েছে বলেও জানান আন্দোলনকারীরা।

শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় আন্দোলনকারী দুই শিক্ষক অভিযোগ ও নথিপত্র শিক্ষামন্ত্রীর একান্ত সচিবের কাছে জমা দেওয়ার জন্য ক্যাম্পাস ত্যাগ করেন।

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক অধ্যাপক খবির উদ্দিন বাংলানিউজকে বলেন, ছয় পাতার অভিযোগপত্র এবং সঙ্গে প্রায় ৭০ পাতার নথি সংযুক্ত করা হয়েছে। সেগুলো নিয়ে আন্দোলনকারী শিক্ষক অধ্যাপক তারেক রেজা ও খন্দকার হাসান মাহমুদ শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আলিম খানের সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। তার কাছেই এগুলো জমা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

Alexa