ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

শিক্ষা

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ৭ সদস্যদের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ৭ সদস্যদের পদত্যাগ

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশন থেকে সাত সদস্য পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ওই ৭ সদস্য তাদের স্বাক্ষরিত পদত্যাগপত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে পাঠান।

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের পদত্যাগ করা কার্যকরী সদস্য মেজবাহ উদ্দিন পলাশ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন ১১ সদস্য নিয়ে গঠিত।

যাদের মধ্যে সাত সদস্য পদত্যাগ করেছেন।  

পদত্যাগপত্রে অব্যাহতি লিখা প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, এটা হয়তো ভাষাগত ভুল। তবে আমরা সাত জন সদস্য অফিসার্স অ্যাসোসিয়েশন থেকে পদত্যাগ করেছি।

অব্যাহতিপত্রে পদত্যাগ করা সদস্যরা উল্লেখ করেন, নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন দীর্ঘদিন যাবত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কার্যক্রম পরিচালনা করতে না পারায় এবং অকার্যকর থাকায় আমরা উক্ত কমিটি থেকে অব্যাহতির সিদ্ধান্ত নিয়েছি। আমরা নিম্ন স্বাক্ষরকারীরা অদ্য হতে আর উক্ত কমিটির কোনরূপ সদস্য রইলাম না। কর্তৃপক্ষকে গঠনতন্ত্র অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বিনীত অনুরোধ জানানো হইলো।

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন থেকে পদত্যাগ করা সদস্যরা হলেন- কার্যকরী সদস্য মেজবাহ উদ্দিন, মো. ইবনে ওয়াজিদ ইসলাম (সদস্য মনোনীত), জিয়াউর রহমান ভূঁইয়া সম্রাট (সদস্য), নার্গিস আক্তার হেলালী (কোষাধ্যক্ষ), প্রকৌশলী মো. আবদুল্যাহ বিন ফারুক (সহ-সভাপতি), জিনাত আরা চৌধুরী (মহিলা সম্পাদিকা), মাহমুদুর রহমান (ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক)।

বাংলাদেশ সময়: ০৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

Alexa