php glass

রুয়েট শিক্ষককে লাঞ্ছনা, ৩ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার হওয়া তিন যুবক। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: স্ত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

টানা কয়েকদিনের তদন্ত ও অভিযান শেষে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়। সোমবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ফেসবুক পেইজে বিষয়টি জানানো হয়।

গ্রেফতার তিন যুবক হলেন- মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মণ্ডল (১৮)।

রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়। পরে বাদী নিজেই গ্রেফতার হওয়া তিন যুবককে শনাক্ত করেন।

১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রাশিদুল ইসলাম ও তার স্ত্রী  রাজশাহী শহরের সাহেব বাজার মণিচত্বরে বখাটে ও সন্ত্রাসীদের হামলা ও লাঞ্ছনার শিকার হন। এ ঘটনার এক সপ্তাহ পরে শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রী তাবাসুম ফারজানা বোয়ালিয়া থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ০৪০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এসএইচএস/এনটি

ksrm
সমালোচনায় সোনাক্ষী সিনহা
যমুনার বুকে ‘পঙ্খীরাজ’
ব্যস্ত ঢাক-ঢোল কারিগররা, হারিয়ে যাচ্ছে দেশজ সুর
পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে প্রেমিকের মৃত্যু
‘সর্প-ভাস্কর্য’ ঘিরেই শ্রদ্ধা


কাজ বন্ধ, এলিভেটেড এক্সপ্রেসওয়ের মেয়াদ-ব্যয় বাড়বে
বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলন অব্যাহত 
এক চিকিৎসকে চলছে শেবামেকের ফরেনসিক বিভাগ!
দুই বছরে ধরা তিন শতাধিক, পাসপোর্ট পেতে মরিয়া রোহিঙ্গারা
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ