ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

চলছে বাজাজের ঈদ অফার, ২২ হাজার টাকা পর্যন্ত ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুন ৩, ২০২০
চলছে বাজাজের ঈদ অফার, ২২ হাজার টাকা পর্যন্ত ছাড়

ঢাকা: মে মাসজুড়ে লকডাউনে যদি আপনি আপনার স্বপ্নের বাজাজ মোটরসাইকেলটি কেনার সুযোগ মিস করে থাকেন, তবে চিন্তা নেই! ক্রেতাদের আকাঙ্ক্ষার কথা চিন্তা করে বাজাজ মোটরসাইকেলস এবং উত্তরা মোটরস লিমিটেড ২২ হাজার ৭৩ টাকা পর্যন্ত ছাড়ের ঈদ অফারটি জুন মাসেও নিয়ে এসেছে।

সম্প্রতি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পালসার এনএস রেঞ্জের বাইকগুলোতে ২২ হাজার ৭৩ টাকা পর্যন্ত, পালসার ১৫০ রেঞ্জে ১০ হাজার টাকা পর্যন্ত, ডিসকাভার রেঞ্জে ৭ হাজার টাকা পর্যন্ত, প্ল্যাটিনাতে ৬ হাজার টাকা এবং সিটি ১০০-তে চলছে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।

এই সময়ে ক্রেতাদের সুবিধার জন্য বাজাজ মোটরসাইকেলস এবং উত্তরা মোটরস তাদের ওয়েবসাইটে অনলাইন বুকিংও চালু করেছে- https://bangladesh.globalbajaj.com/en/book-now নিরাপত্তার বিধি মেনে চলার শর্তে নির্দিষ্ট কিছু স্থানে শোরুম আর ওয়ার্কশপ চালু করতে সরকার যখন অনুমোদন দিয়েছেন, তখন বাজাজ মোটরসাইকেলস এবং উত্তরা মোটরসের শোরুম আর ওয়ার্কশপগুলো খোলা থাকছে ক্রেতা ও কর্মীদের সুরক্ষার স্বার্থে জীবাণুনাশকের প্রয়োগসহ সর্বোচ্চ সতকর্তার মধ্য দিয়ে।

অফারটি চলবে স্টক থাকা পর্যন্ত। যেকোনো প্রয়োজনে কল করা যাবে ০৯৬৭৮-৩৩৩৮৮৮ নম্বরে। *শর্ত প্রযোজ্য

উত্তরা মোটরস লিমিটেড অটোমোবাইল আমদানি, অ্যাসেম্বেলিং আর মার্কেটিংয়ের ক্ষেত্রে শীর্ষস্থানীয় ও খ্যাতিমান একটি কোম্পানি। বাংলাদেশে মোটরসাইকেলের বাজারে যাদের ব্যবসায়ের অংশ ৪০ শতাংশেরও বেশি। নিজস্ব ১৫টি শাখা অফিস এবং ৩০০ থ্রি-এস (সেইল, সার্ভিস, স্পেয়ার) ডিলার সেন্টারের মাধ্যমে বিগত ৪ দশক ধরে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল বাজারজাত করছে উত্তরা মোটরস। বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বিক্রয়োত্তর সেবাও দিয়ে আসছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে উত্তরা মোটরস-ই ভারতের এ বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ০৩, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ

Alexa