চট্টগ্রামের ৮ হাসপাতালে পিপিই দিল বিএসআরএম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিপিই বিতরণ।

walton

ঢাকা: বিশ্বজুড়ে চলমান দুঃসময়ে দেশের চিকিৎসক ও মেডিক্যাল স্টাফদের নিরাপত্তায় পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস (বিএসআরএম)।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চিকিৎসাসেবা দেওয়ার সুবিধার্থে বিএসআরএম বুধবার (৮ এপ্রিল) চট্টগ্রামের ৮টি হাসপাতালকে বিশ্বমানের ১,০০০টি পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছে। হাসপাতালগুলো- ন্যাশনাল হসপিটাল প্রাইভেট লিমিটেড, পার্কভিউ হসপিটাল লিমিটেড, ডেলটা হেলথ কেয়ার চট্টগ্রাম লিমিটেড, ম্যাক্স হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক লিমিটেড, চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটাললিমিটেড, সার্জিস্কোপ হসপিটাল লিমিটেড, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও চট্টগ্রাম জেনারেল হাসপাতাল।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর, বিএসআরএমের ম্যানেজিং ডিরেক্টর আমীর আলী হোসাইনকে লেখা এক বার্তায় জানান, করোনা ভাইরাস মহামারিতে মানুষের দুর্ভোগ কমাতে বিএসআরএমের এই সময়োপযোগী উদ্যোগ, সহমর্মিতা ও সহযোগিতা অকুণ্ঠ প্রশংসার দাবিদার। জাতীয় দুর্যোগ মোকাবিলায় পাশে দাঁড়াতে বিএসআরএমের এই জরুরি উপকরণ দেওয়ার জন্য তিনি পুরো টিমকে অভিবাদন ও ধন্যবাদ জানান এবং কোম্পানির সমৃদ্ধির জন্য সর্বশক্তিমান স্রষ্টার কাছে প্রার্থনা করেন।  

জাতির এই দুঃসময়ে যথাসম্ভব সহযোগিতা ও নিরাপত্তা নিয়ে চিকিৎসক, প্রশাসন ও সর্বস্তরের মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে বিএসআরএম।

সামাজিক দায়িত্বশীলতার অংশ হিসেবে তারা আগামীতেও এমন আরো অনেক জরুরি উদ্যোগে এগিয়ে আসবে বলে জানায়। সেসঙ্গে দেশের সর্বস্তরের মানুষকে বাসায় থেকে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং সরকারি নির্দেশনা পালনের অনুরোধ জানায়।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
করোনার কারণে সংকুচিত হচ্ছে কর্মসংস্থান
ফ্লয়েড করোনা আক্রান্ত ছিলেন
কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু
ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন
ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু
ভারতে করোনায় মৃত্যুহারে শীর্ষে মোদীর রাজ্য
মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী