ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

ঢাকা: এবার ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে দেখা যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে। 

সম্প্রতি কক্সবাজারে এই বিজ্ঞাপনের শুটিং অংশ নেন মাশরাফি। ‘ফিল্মি ফিচারস’ প্রোডাকশন হাউজের ব্যানারে ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করছেন মাইনুদ্দিন সিয়াম।

 

শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল ও অনলাইন মাধ্যমে বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে জানা গেছে। বিজ্ঞাপনটি নির্মাণে সার্বিক তত্ত্বাবধান করেন কোম্পানির নির্বাহী পরিচালক আমিন খান, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম, অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ এবং রেফ্রিজারেটরের ব্র্যান্ড ম্যানেজার জীবন আহমেদ।

বিজ্ঞাপনের মডেল মাশরাফি বিন মর্তুজা বলেন, ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের সম্পৃক্ততা দেখে আমি এই কোম্পানি ভালো লেগে যায়। কোম্পানির কারখানা পরিদর্শন করে তাদের প্রতি আমার ভালোলাগা আরও বেড়ে গেছে।  

‘ওয়ালটন কারখানা অত্যাধুনিক ও বিশ্বমানের। কাঁচামাল থেকে শুরু করে মোড়কজাত করা পর্যন্ত প্রতিটি কাজ সেখানে অত্যন্ত নিখুঁতভাবে করা হচ্ছে। আসলে দেশের উন্নয়ন করতে হলে দেশীয় শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলার বিকল্প নেই। এরকম প্রতিষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত। ’

ওয়ালটন রেফ্রিজারেটরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, মাশরাফি দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেট তারকা। প্রিয় ব্যক্তিত্ব। তাকে বিজ্ঞাপনের মডেল হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত। আশা করছি ভিন্নমাত্রার এ বিজ্ঞাপনটি সবার কাছে ভালো লাগবে।

বিশ্বমানের পণ্য উৎপাদন ও সর্বোত্তম সেবা প্রদানে দেশ-বিদেশে প্রশংসিত নাম ওয়ালটন। রেফ্রিজারেটর, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স, ইলেট্রিক্যাল অ্যাপ্লায়েন্স, এলিভেটর, ডাই-মোল্ড, ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস ইত্যাদি পণ্য দিয়ে দেশের বাজারে বেশ ভালো করছে কোম্পানিটি। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে ওয়ালটন পণ্য।

বাংলাদেশ সময়:২২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ

Alexa