এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর মহাসড়কে বসুন্ধরা সিমেন্ট 

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন করপোরেশনের সঙ্গে বসুন্ধরা সিমেন্টের চুক্তি সই। ছবি: বাংলানিউজ

walton

রংপুর: এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর রোড প্রকল্পের আওতায় বড় দরগাহ বাসস্ট্যান্ড থেকে রংপুর পর্যন্ত সড়ক উন্নয়নে ব্রিজ, কালভার্ট, ওভারপাস, আন্ডারপাস নির্মাণে বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করা হবে।

সাউথ এশিয়া সাবরিজিওনাল ইকোনমিক কো-অপারেশন (সাসেক) রোড কানেক্টিভিটি প্রকল্প-২ এর অধীনে এলেঙ্গা- হাটিকুমরুল-রংপুর মহাসড়কের উন্নয়ন প্রকল্পের (ডব্লিউপি-১২) আওতায় বড় দরগাহ বাসস্ট্যান্ড থেকে রংপুর পর্যন্ত ২৩.৮ কিলোমিটারে ব্রিজ, কালভার্ট, ওভারপাস ও আন্ডারপাস নির্মাণে বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করা হবে। 

বুধবার (২০ নভেম্বর) রংপুরের একটি হোটেলে ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন করপোরেশনের সঙ্গে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়।
 
অনুষ্ঠানে জানানো হয়, আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ দেশের অন্যতম বৃহৎ উৎপাদন ক্ষমতাসম্পন্ন এবং উন্নতমানের ক্লিংকারে উৎপাদিত হয় বসুন্ধরা সিমেন্ট। সঠিকমানের ধারাবাহিকতা রক্ষা করে ও সর্বোপরি সুষ্ঠু সরবরাহ ব্যবস্থাপনার প্রতি আস্থা রেখে এ প্রকল্পে বসুন্ধরা সিমেন্ট ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন করপোরেশন। 

চুক্তি সই অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের সি এম খন্দকার কিংশুক হোসেন এবং সাসেক রোড কানেক্টিভিটি প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার জেঙ ডিজিং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। 

এ সময় চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রকিউরমেন্ট ম্যানেজার ডন ইয়ানলিয়াং, ম্যাটেরিয়াল ম্যানেজার ওয়াং, বসুন্ধরা সিমেন্টের সাউথ উইংয়ের সেলস সিনিয়র ম্যানেজার আশিক আহমেদ,   কর্পোরেট সেলস এর ডেপুটি ম্যানেজার এইচ এন আশিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: রংপুর
Nagad
এন্ড্রু কিশোরের মৃত্যুতে শোকে মুহ্যমান রাজশাহী
দেশব্যাপী উদীচীর প্রতিবাদ সমাবেশ
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ২ রোগীর মৃত্যু
আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে: আলম খান
ঢাকার জেলা ও দায়রা জজ হলেন শওকত আলী চৌধুরী


দুবাইয়ে বিমানের ২ ফ্লাইট
আয়মান সাদিককে হত্যার হুমকি, তদন্তে পুলিশ
আমরা আজীবন আপনার অবদানের জন্য ঋণী হয়ে থাকবো: জয়া
শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট প্যাকেজ দেওয়ার আহ্বান
সাহিত্যিক প্রবোধকুমার সান্যালের জন্ম