দারাজের ৫ম বর্ষপূর্তি ক্যাম্পেইন: বেশি ছাড় পাবেন যেভাবে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দারাজের ৫ম বর্ষপূর্তি

walton

ঢাকা: বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) লিমিটেড সাফল্যের সঙ্গে পাঁচ বছর পূর্ণ করেছে। ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে পঞ্চম বর্ষপূর্তি ক্যাম্পেইন।

পঞ্চম বর্ষপূর্তি ক্যাম্পেইনের সেরা পাঁচটি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে ৩৩ হাজার ৮০০ টাকায় ক্যারিয়ার ১ দশমিক ৫ টন স্প্লিট এয়ার কন্ডিশনার, ১১ হাজার ৪০০ টাকায় ৩২ ইঞ্চি সনি অ্যান্ড্রয়েড স্মার্টটিভি, ১১ হাজার ৫৪৭ টাকায় প্লেনের টিকিটসহ হোটেল দ্য কক্স টুডেতে দুই রাত/তিন দিনের ট্যুর প্যাকেজ, ২ হাজার ২৪৯ টাকায় ফিলিপ্স বিয়ার্ড ট্রিমার ও ১ হাজার ১৭৭ টাকায় ন্যাভিফোর্স ওয়াটারপ্রুফ ঘড়ি। 

অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্য বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, শেক শেক ভাউচার, টপ আপ ভাউচার, দৈনিক ফ্ল্যাশ সেলসহ অন্যান্য আকর্ষণীয় অফার। এ বিশেষ ভাউচারগুলো ব্যবহার করলে ডিসকাউন্টেড পণ্যের ওপর পাওয়া যাবে আরও বেশি ছাড়।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আউটার স্পেস, ফ্রুট ক্রাশ ও ট্রেজার কোয়েস্টের মত মজাদার গেম। যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন স্যামসাং এম ৪০ ফোন, উমিডিজি A3 স্মার্টফোন, পাঁচ হাজার টাকার ভাউচারসহ নানা রকম পুরস্কার। 

এছাড়াও গ্রাহকরা গেস অ্যান্ড গেট ইট ফ্রি এর মাধ্যমে পণ্যের সঠিক নাম অনুমান করে পণ্যটি পেতে পারেন সম্পূর্ণ ফ্রিতে এবং ভাউচার হান্টের মাধ্যেমে দারাজ অ্যাপে ভাউচার খুঁজে নিয়ে উপভোগ করতে পারেন সুপার ডিসকাউন্ট অফার। 

দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। যার মাধ্যমে আরও অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। ৬ থেকে ১৪ সেপ্টেম্বর ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (এক হাজার টাকা) এবং মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (এক হাজার টাকা এবং প্রতি ক্রেতা সর্বোচ্চ পাঁচ হাজার টাকা পর্যন্ত)। ২৪ শে সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১৫ শতাংশ মূল্যছাড় (৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)। 

এছাড়া ৬ সেপ্টেম্বর থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ (প্রতি ক্রেতা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত, প্রতিদিন ৫০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

ক্যাম্পেইনে কো-স্পন্সর হিসেবে রয়েছে ডেটল, লাক্স, প্যারাসুট, ভিশন ও উমিডিজি। ব্র্যান্ড পার্টনার হিসেবে রযেছে ফগ, জিএনসি বাংলাদেশ, নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস-পিউর, এসিআই ফুডস-ফান, শেভার শপ, জিট্রন, আই-লাইফ, ডি-লিঙ্ক, টিপি-লিঙ্ক, ম্যাগি, নেসক্যাফে, ফেয়ার অ্যান্ড লাভলি, সানসিল্ক, জয় লাইফ, সানবরুই, ইউমিউই, নকিয়া, এপেক্স, ভিট, হারপিক ও অস্টন। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম, একাত্তর টিভি, রেডিও ফুর্তি ও আইস টুডে। 

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
আরবি/

মাদারীপুরে আরও ২ জন করোনায় আক্রান্ত
করোনা মোকাবিলায় আরও ৩ কোটি রুপি দিলেন অক্ষয়
আইভীর বাড়ির অদূরে পড়ে থাকা মৃত গিটারিস্ট হিরোর করোনা শনাক্ত
উদ্ধারে গিয়ে লজ্জাবতী বানরের কামড়ে আহত বনপ্রহরী
প্রাথমিকের কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থলে থাকার নির্দেশ


ঢাকা ছাড়লেন ইউরোপের বিভিন্ন দেশের ১১০ নাগরিক
মহেশখালে নিজহাতে মশার ওষুধ ছিটালেন মেয়র নাছির
করোনা: পাকিস্তানে দুস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ শুরু
অকারণে ঘোরাফেরা করায় ১০৯ জনের জরিমানা
প্যারিস দূতাবাসের ত্রাণ কমিটি নিয়ে তোলপাড়