শুদ্ধাচার বিষয়ক সচেতনতা সৃষ্টিতে ইউসিবি’র কর্মশালা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কর্মশালায় উপস্থিত অতিথিরা

walton

‘জাতীয় শুদ্ধাচার কৌশল’ বাস্তবায়নের অংশ হিসেবে শুদ্ধাচার বিষয়ক এক কর্মশালার আয়োজন করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেড।

গত ২২ আগস্ট (বৃহস্পতিবার) চট্টগ্রামে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিচালক আবু ফরাহ মো. নাছের।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও শুদ্ধাচার কমিটির সদস্য মো. আব্দুল্লাহ আল মামুন, ইউসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির সদস্য মোহাম্মদ খোরশেদ আলম, ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোসলেহ উদ্দিন মনসুর, ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আশরাফ উদ্দিন চৌধুরী এবং ইউসিবি’র ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির যুগ্ম ফোকাল পয়েন্ট মিস শিরিন সুলতানাসহ চট্টগ্রাম ও ঢাকা অঞ্চলের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুদ্ধাচার বিষয়ক সচেতনতা সৃষ্টির উদ্দেশ্যে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি শুদ্ধাচার কর্মকৌশল পরিপালনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ভূমিকা ও গৃহীত কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ইউসিবি’র শুদ্ধাচার বিষয়ক কার্যক্রম ভবিষ্যতে আরো বিস্তৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
পিআর/জেডএস

চীনের নতুন ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৫
তরুণদের জন্য ইডিইউতে প্লেসমেন্ট ডে শনিবার
ছবির মতো সুন্দর শহরে বাড়ির দাম মাত্র ৯৪ টাকা!
ত্রিপুরায় উদযাপিত হলো নেতাজি সুভাষচন্দ্রের জন্মবার্ষিকী
পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তিপরীক্ষার সিদ্ধান্ত


হজ ৩০ জুলাই
ভালোবাসা দিবসে নিশো-মেহজাবীনের বিচ্ছেদের গল্প!
কৃষিপণ্য বাণিজ্যিকীকরণে সহায়তার আশ্বাস বিশ্বব্যাংক-মিশরের
মুরগির ফার্মের দুর্গন্ধ থেকে বাঁচতে শিক্ষার্থীদের মানববন্ধন
তাবিথের তথ্য গোপনের অভিযোগ বিচারপতি মানিকের