php glass

শুদ্ধাচার বিষয়ক সচেতনতা সৃষ্টিতে ইউসিবি’র কর্মশালা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কর্মশালায় উপস্থিত অতিথিরা

walton

‘জাতীয় শুদ্ধাচার কৌশল’ বাস্তবায়নের অংশ হিসেবে শুদ্ধাচার বিষয়ক এক কর্মশালার আয়োজন করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেড।

গত ২২ আগস্ট (বৃহস্পতিবার) চট্টগ্রামে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিচালক আবু ফরাহ মো. নাছের।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও শুদ্ধাচার কমিটির সদস্য মো. আব্দুল্লাহ আল মামুন, ইউসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির সদস্য মোহাম্মদ খোরশেদ আলম, ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোসলেহ উদ্দিন মনসুর, ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আশরাফ উদ্দিন চৌধুরী এবং ইউসিবি’র ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও শুদ্ধাচার কমিটির যুগ্ম ফোকাল পয়েন্ট মিস শিরিন সুলতানাসহ চট্টগ্রাম ও ঢাকা অঞ্চলের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুদ্ধাচার বিষয়ক সচেতনতা সৃষ্টির উদ্দেশ্যে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি শুদ্ধাচার কর্মকৌশল পরিপালনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ভূমিকা ও গৃহীত কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ইউসিবি’র শুদ্ধাচার বিষয়ক কার্যক্রম ভবিষ্যতে আরো বিস্তৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
পিআর/জেডএস

ksrm
দর্শনায় পল্টু হত্যা মামলা, উপজেলা যুবলীগের ৭জন কারাগারে
সিলেটে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রামুতে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত
৫৯ মিনিটে ওষুধ পৌঁছে দিতে ‘গোমেড কিট’
পেঁয়াজের দাম ২৫ থেকে ৭০ টাকা কীভাবে হয়?


পরিবেশ দূষণে দুই কারখানা, ২৫ লাখ টাকা জরিমানা
চট্টগ্রামে যুবলীগের নেতা নির্বাচন করবেন কাউন্সিলররা
ত্রিপুরাকে চট্টগ্রাম-মোংলা বন্দর ব্যবহারের প্রস্তাব 
রাখাইনে ‘গণহত্যার হুমকিতে’ আরও ৬ লাখ রোহিঙ্গা: ইউএন 
প্লাস্টিকের বস্তা ব্যবহারের অপরাধে ৪ ব্যবসায়ীকে জরিমানা