php glass

শিক্ষার্থীদের ৬ মাসের কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে ওয়ালটন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলায় ল্যাপটপ কিনছেন তরুরা, ছবি: জি এম মুজিবুর

walton

ঢাকা: শিক্ষার্থীদের বিনা সুদে সর্বোচ্চ ছয় মাসের কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে দেশের বৃহৎ ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

শিক্ষার্থী না হলেও বিনা সুদে তিন মাসের কিস্তিতে কেনা যাবে ওয়ালটন ল্যাপটপ। বৃহস্পতিবার (১১ জুলাই) থেকে রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা।

এ মেলায় দর্শনার্থী এবং গ্রাহকদের জন্য বিনা সুদে কিস্তিতে ল্যাপটপ কেনার সুযোগ রেখেছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন।

মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ানে দায়িত্বরতদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রায় সব ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে কিস্তিতে কেনা যাবে ল্যাপটপ। শিক্ষার্থীরা সর্বোচ্চ ছয় মাসের কিস্তি সুবিধা পাবেন কোনো ধরনের সুদ ছাড়াই। আর শিক্ষার্থী না হলেও যে কেউ এই সুবিধা পাবে সর্বোচ্চ তিন মাস পর্যন্ত।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক রাফিউল ইসলাম হিমেল বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীদের পাশাপাশি প্রায় সব শ্রেণীর গ্রাহক যেন সহজেই ল্যাপটপ কিনতে পারেন তার জন্য আমাদের এই ইএমআই বা কিস্তি সুবিধা রাখা হয়েছে। প্রায় সব ব্যাংকের ক্রেডিট কার্ড থেকেই এই সুবিধা পাওয়া যাবে। এছাড়াও কেউ যদি আরও বেশি সময়ের জন্য কিস্তি নিতে চান তাহলে তিন মাস বা ছয় মাস সময়ের পর যে পরিমাণ টাকা পরিশোধ বাকি থাকবে তার ওপর মাত্র ৮ শতাংশ সুদে মূল্য পরিশোধ করা যাবে। এর ফলে গ্রাহকদের জন্য ল্যাপটপ কেনা খুবই সহজতর হবে বলে আমাদের বিশ্বাস।

হিমেল আরও জানান, কিস্তি সুবিধা ছাড়াও আমাদের ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্যান্য পণ্যগুলোতে মডেলভেদে সর্বনিম্ন ১০ শতাংশ থেকে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় রয়েছে। এছাড়াও ডিজিটাল রেজিস্ট্রেশন করে ঈদুল আজহা পর্যন্ত দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ এবং কম্পিউটারসহ সব এক্সেসরিজে ক্রেতারা ৬ শতাংশ ডিসকাউন্ট পাবেন। ওয়ালটনের ল্যাপটপ কিনতে বা পরখ করে দেখতে মেলার দর্শনার্থীদের মধ্যে আগ্রহও দেখা যায় বেশ।

রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহজালাল রোহান বলেন, ফেসবুকে পোস্ট দেখলাম যে, ওয়ালটনে ৬ মাসের কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে তাই দেখতে এলাম। প্রিলুড মডেলের একটি ল্যাপটপ দেখলাম ১৭ হাজার ৫০০ টাকায়। ভালোই লাগলো। কাল হয়তো বাবাকে নিয়ে আসবো। বাবার ক্রেডিট কার্ড দিয়ে কিনবো।

ওয়ালটন সূত্রে জানা যায়, ল্যাপটপে দুই বছর এবং ডেস্কটপে তিন বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা পাবেন ক্রেতারা।

বাংলাদেস সময়: ১৩১৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এসএইচএস/এএটি

মাধবদীতে যুবকের মরদেহ উদ্ধার
ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যা মামলায় গ্রেফতার ২
যুবকদের কর্মসংস্থানে কাজ করছে ট্রাস্ট ট্রেনিং ইনস্টিটিউট
ইনকিলাব সম্পাদকের হাইকোর্টে আগাম জামিন
বলেশ্বর নদীতে ডুবে কিশোরের মৃত্যু


বাংলাদেশ-ভারত ম্যাচে থাকবে পিঙ্কু-টিঙ্কু
বেনজেমা খেলতে চান বাবার দেশে, আলজেরিয়ান কোচের ‘না’
প্রীতি ম্যাচ খেলতে ইসরায়েল পৌঁছেছে মেসি ও আর্জেন্টিনা
৫৪ বছরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
জেলহত্যা দিবসে আ’লীগ অস্ট্রেলিয়ার আলোচনা সভা