php glass

ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে

walton

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ব্যাংকের শরীআহ্ সুপারভাইজরি কমিটির সদস্য প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। 

অনুষ্ঠানে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, পরিচালক মো. সাইফুল ইসলাম,  মোহাম্মদ হুমায়ুন কবীর, মো. জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ এবং ডা. তানভীর আহমেদ, শরীআহ্ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মো. আব্দুস সামাদ, বিচারপতি, কূটনীতিক, আইনজীবী, শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান বলেন, ইসলামী ব্যাংক দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংকের ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, প্রশিক্ষণ এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ত্রাণ ও পুনর্বাসন কার্যক্রমে নিয়মিত অংশগ্রহণ করছে।

সভাপতির বক্তব্যে মো. মাহবুব-উল আলম বলেন, ইসলামী ব্যাংক সব নিয়ন্ত্রক সংস্থার নিয়মকানুন যথাযথ পরিপালন করে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে। এ ব্যাংকের কল্যাণধর্মী সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে সমাদৃত। ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পে উদ্ভাবনী বিনিয়োগের জন্য বিশ্বব্যাপী ইসলামিক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিত্বকারী সংগঠন সিবাফি প্রদত্ত বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে ইসলামী ব্যাংক।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মে ২৫, ২০১৯
পিআর/জেডএস

আবার ‘জাদু’ দেখানোর সুযোগ টাইগারদের সামনে
মাকে হত্যা পর মেয়েকে ধর্ষণ: বখাটে সাগরের স্বীকরোক্তি
বিদ্যুৎকেন্দ্রের জন্য ইউরেনিয়াম কেনার প্রস্তাব অনুমোদন
খুলনায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
‘পরিবহন সেবার জন্য, মানুষকে জিম্মি করার জন্য নয়’


আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
সিএনজিচালক হাসমত হত্যায় ৮ ছিনতাইকারীর ৬০ বছর কারাদণ্ড
গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো অজ্ঞাত যুবকের
দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু করার দাবি
জান্নাতিকে পুড়িয়ে হত্যার ঘটনায় রিমান্ডে আসামিরা