php glass

ব‌রিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের ‘রাজসভা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিথিরা। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ এ স্লোগানে ব‌রিশালে রাজমিস্ত্রিদের নিয়ে ‘রাজসভা’ করেছে কিং ব্র্যান্ড সিমেন্ট।

সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় ব‌রিশাল নগরের তন্ময় ক‌মিউ‌নি‌টি সেন্টারে এ সভার আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ।

বরিশাল সদর ও বাবুগঞ্জের মাধবপাশার অভিজ্ঞ ৭০ জন নির্মাণ শ্রমিকের (রাজমিস্ত্রি) উপস্থিতিতে রাজসভায় প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) খন্দকার তাজরুল হাসান।

কিং ব্র্যান্ড সিমেন্টের বরিশাল সদরের পরিবেশক কামাল হোসেন হুমায়ুন হাওলাদারের সভাপতিত্বে রাজসভায় অতিথি ছিলেন এলজিইডি’র সহকারী প্রকৌশলী দেওয়ান আব্দুস সবুর, উপ-সহকারী প্রকৌশলী মো. জাকির হোসেন, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার কবির আহমেদ, কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার খান মো. ফয়সাল পারভেজ, টেরিটরি সেলস এক্সিকিউটিভ মো. মিরাজুল ইসলাম মজুমদার। 

এছাড়াও সিমেন্ট ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল সদরের সাহেবের হাটের মেসার্স সততা এন্টারপ্রাইজের মালিক মো. অরুন হাওলাদার, গরিয়ারপারের মেসার্স ভাই ভাই এন্টারপ্রাইজের মো. শাহজালাল লিটু, বরিশাল নগরের হাটখোলা এলাকার মেসার্স হাওলাদার এন্টারপ্রাইজের মো. জাহাঙ্গীর হাওলাদার, বাবুগঞ্জের মাধবপাশার মেসার্স মদিনা এন্টারপ্রাইজের মো. জাহাঙ্গীর আলম ও মো. আবু বকর এবং বানারীপাড়ার মেসার্স তুহিন এন্টারপ্রাইজের মালিক মো. আসাদুল ইসলাম বাদল।

রাজমিস্ত্রিদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে কিং ব্র্যান্ড সিমেন্টর গুণগত মান, উৎপাদন প্রক্রিয়া ও ব্যবহারবিধি নিয়ে আলোচনা করা হয়। পরে অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে র‌্যাফেল ড্র’র মাধ্যমে ১০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। 

এছাড়াও রাজসভা শেষে উপস্থিত সব রাজমিস্ত্রিদের বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয় এবং অনুষ্ঠানে আসা নির্মাণ শ্রমিক, ব্যবসায়ী ও সুধীজনদের সম্মানে রাতের ভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ০৩১৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
এমএস/আরবি/

ksrm
অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি


 ‘নকল ইনো পাউডার’ খেয়ে ৮ স্কুলছাত্রী অসুস্থ
জয় দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের
‘ডেঙ্গু নিয়ন্ত্রণের অবদানে পুরস্কার নেননি মন্ত্রী’
ব্যাংককে পুরস্কারে ভূষিত রাউজানের সুমন দে
শেষ দিকের গোলেও হার এড়াতে পারল না ম্যানইউ