ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ার তিন ইয়াবা ব্যবসায়ী নগরে আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
সাতকানিয়ার তিন ইয়াবা ব্যবসায়ী নগরে আটক আটক তিন ইয়াবা ব্যবসায়ী

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস এলাকা থেকে ইয়াবাসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে ৬ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোরে তাদের আটক করা হয়। বিকেলে তিনজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে নগর গোয়েন্দা পুলিশ।

তিন ইয়াবা ব্যবসায়ী হলো- সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকার আবদুল গফুরের ছেলে মোরশেদ আলম (২৩), খাগরিয়া ৩ নম্বর ওয়ার্ড এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. নাসির উদ্দীন (৫৩) ও খাগরিয়া ৪ নম্বর ওয়ার্ড এলাকার সৈয়দুল আলমের ছেলে মো. আরফান (২৪)।

এদের মধ্যে মো. নাসির উদ্দীনের বিরুদ্ধে সাতকানিয়া থানায় পাঁচটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস এলাকা থেকে ইয়াবাসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৬ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

তিনি বলেন, আটক তিন ইয়াবা ব্যবসায়ীর বাড়ি সাতকানিয়া উপজেলার খাগরিয়া এলাকায়। তিনজনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে সাতকানিয়ার একাধিক সূত্র জানিয়েছে, নগর গোয়েন্দা পুলিশের হাতে আটক নাসির উদ্দীন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে। সাতকানিয়াসহ চট্টগ্রামের একাধিক এলাকায় তিনি ইয়াবা সরবরাহ করেন। নাসির উদ্দীনের সঙ্গে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের এক নেতার যোগসাজস রয়েছে যার বাড়ি সাতকানিয়ার খাগরিয়া এলাকায়।

নগরের রিয়াজউদ্দিন বাজার এলাকা কেন্দ্রিক ইয়াবা ব্যবসায় ওই নেতা জড়িত বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa