ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশের জন্য মাইডাস সেফটির মেডিকেল গ্লভস প্রদান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
বাংলাদেশের জন্য মাইডাস সেফটির মেডিকেল গ্লভস প্রদান বাংলাদেশের জন্য মাইডাস সেফটির মেডিকেল গ্লভস প্রদান

চট্টগ্রাম: বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে চট্টগ্রাম ইপিজেডস্থ কানাডিয়ান বহুজাতিক হ্যান্ড গ্লভস প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘মাইডাস সেফটি বাংলাদেশ’  (ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেড) এর পক্ষ থেকে করোনাকালে সহায়তা হিসেবে ১২ লাখ ৫০ হাজার পিস মেডিকেল গ্লভস প্রদান করা হয়েছে।

গ্লভসগুলো প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনায় বুঝে নেন সিএমএসডি পরিচালক  আবু হেনা মোর্শেদ জামান। মাইডাস সেফটির পক্ষ থেকে মেডিকেল গ্লভস তুলে দেন ব্যবস্থাপক মানব সম্পদ ও প্রশাসন অতনু গুপ্ত, ব্যবস্থাপক-সাপ্লাই চেইন মোহাম্মদ আরিফ খান।

প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক মইনুল হোসাইন বলেন, মাইডাস সেফটি বাংলাদেশ (ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেড) করোনাকালীন এইভাবে বাংলাদেশের মানুষের পাশে থাকবে এবং ভবিষ্যতেও এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে।

উল্লেখ্য মাইডাস সেফটি বাংলাদেশ  ২০১০ সাল থেকে শতভাগ রপ্তানিমুখি প্রতিষ্ঠান হিসেবে সফলতার সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

বাংলাদেশ সময়ঃ ১৮৫৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa