ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

নওফেলকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস, আটক যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
নওফেলকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস, আটক যুবক নওফেলকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস, আটক যুবক

চট্টগ্রাম: চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় এনামুল হক নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জুলাই) এনামুল হককে আটক করা হয়। আটক এনামুল হক বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার এলাকার মো. শরীফের ছেলে।

১৩ জুলাই বাকলিয়া ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাঈল উদ্দীন রুবেলের দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয়কে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় এনামুল হক নামে এক যুবককে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। আটক এনামুলকে জিজ্ঞাসাবাদ করা হবে।

মুহাম্মদ রাইসুল ইসলাম জানান, অভিযোগে বাদি মো. ইসমাঈল উদ্দীন রুবেল উল্লেখ করেছেন- অভিযুক্ত এনামুল হক চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয়কে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় বাকলিয়া এলাকায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এনামুল হক একটি পত্রিকার নিউজ শেয়ার দিয়ে ক্যাপশনে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফলকে ইঙ্গিত করে অশালীন ভাষা ব্যবহার করেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa