ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চমেক ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৪ ১১:০৫:০৬ পিএম
চমেক ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির ঘটনায় মামলা ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলায় ১১ চিকিৎসকসহ ১৬ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। এরা সবাই চমেক ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মী। এছাড়া আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) রাতে পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন চমেক ছাত্রলীগের এক পক্ষের নেতা মো. খোরশেদুল ইসলাম।

মামলার আসামিরা হলেন, ডা. সোহেল পারভেজ সুমন, ডা. হিমেল চাকমা, ডা. সায়েম তানভীর, ডা. ওয়াসিম সাজ্জাদ রানা, ডা. হাবিবুর রহমান, ডা. এম আউয়াল রাফি, ডা. ওসমান গণি, ডা. ফয়সাল আহমেদ, ডা. তাজুয়ার রহমান অয়ন, ডা. আরমান উল্লাহ চৌধুরী, ডা. নাবিদ তানভীর, শাহরিয়ার মো. রাহাতুল ইসলাম, আল আমিন ইসলাম শিমুল, সোয়েব আলী খান, ওয়াহিদ মুরাদ শাহীন এবং মাহাদি বিন হাশিম।

মামলার এজাহারে বাদি খোরশেদুল ইসলাম তাদের ওপর হামলার অভিযোগ এনেছেন আসামিদের বিরুদ্ধে। এরপর চমেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে গেলে সেখানে আবার মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপে মারামারির ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলায় ১১ চিকিৎসকসহ ১৬ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। এছাড়া আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

রোববার (১২ জুলাই) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্যসহ মোট ১৬ জন আহত হয়।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa