ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, আটক ১ ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, আটক ১

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ এলাকায় একটি ফার্মেসিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও বিদেশি ওষুধ জব্দ করা হয়েছে।

এসব বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও বিদেশি ওষুধ বিক্রির সঙ্গে জড়িত শংকর দাস (৪৫) নামে একজনকে আটক করা হয়েছে।

আটক শংকর দাস আনোয়ারা উপজেলার বাদুয়া পাড়া এলাকার শুরুনাথ দাসের ছেলে বলে জানা গেছে।

 

সোমবার (১৩ জুলাই) সন্ধ্যায় নতুন ব্রিজ এলাকার মা মনি ফার্মেসিতে অভিযান চালায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা চট্টগ্রাম মেট্রোর একটি টিম।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা চট্টগ্রাম মেট্রোর সদস্যরা মা মনি ফার্মেসিতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও বিদেশি ওষুধ জব্দ করে এবং ফার্মেসির মালিক শংকর দাসকে আটক করে। পরে তাকে বাকলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বাকলিয়া থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) হিমেল রায় বাংলানিউজকে বলেন, বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও বিদেশি ওষুধ বিক্রির অভিযোগে শংকর দাস নামে একজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা চট্টগ্রাম মেট্রোর একটি টিম। শংকর দাসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa