ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবা বিক্রি করতে এসে র‌্যাবের হাতে আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
ইয়াবা বিক্রি করতে এসে র‌্যাবের হাতে আটক আটক মোহাম্মদ সোহেল

চট্টগ্রাম: ইয়াবা বিক্রি করতে এসে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটক হয়েছেন মোহাম্মদ সোহেল (১৯) নামে এক যুবক।

রোববার (৫ জুলাই) হাটহাজারী থানাধীন বড়দীঘির পাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মোহাম্মদ সোহেল চন্দনাইশ থানাধীন সাতবাড়িয়া এলাকার মোহাম্মদ সোলেমানের ছেলে।

তার কাছ থেকে ২ হাজার ১১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক মোহাম্মদ সোহেল একজন খুচরা ইয়াবা বিক্রেতা বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, বড়দীঘির পাড় এলাকায় র‌্যাবের গাড়ি দেখে পালানোর চেষ্টাকালে মোহাম্মদ সোহেল নামে এক যুবককে আটক করা হয়। তার কাছ থেকে ২ হাজার ১১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকার বাংলানিউজকে বলেন, সোহেল একজন খুচরা ইয়াবা বিক্রেতা। হাটহাজারী, ফটিকছড়ি এলাকায় সে এসব ইয়াবা বিক্রি করে। বড়দীঘির পাড় এলাকায় ইয়াবা বিক্রি করতে এসেছিল। র‌্যাবের গাড়ি দেখে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়।

মোহাম্মদ সোহেল দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তাকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মো. মাহমুদুল হাসান মামুন।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa