ভূমিমন্ত্রীর নির্দেশে আইসোলেশন সেন্টার হচ্ছে আনোয়ারায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লাবিবা কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে

walton

চট্টগ্রাম: আনোয়ারার সংসদ সদস্য ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের নির্দেশে উপজেলার বারখাইন ইউনিয়নের ষোলকাটা এলাকায় একটি কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুত করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দা হাসানুর রশিদ রিপনের মালিকানাধীন লাবিবা কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

তিনি বাংলানিউজকে জানান, ওই কনভেনশন হলকে ৫০ শয্যার আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা সম্ভব। তবে প্রাথমিকভাবে আমরা ২০ শয্যা স্থাপন করে আইসোলেশন সেন্টারটি চালু করবো।

ইউএনও জানান, কনভেনশন হলের মালিক করোনা রোগীদের আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহার করতে হলটি আমাদের হস্তান্তর করেছেন। স্বাস্থ্য বিভাগ এবং পুলিশ কর্মকর্তাদের নিয়ে আমরা হলটি পরিদর্শন করেছি।

‘করোনা ভাইরাসে আক্রান্ত, কিন্তু শারীরিকভাবে সুস্থ- এরকম কেউ যদি পরিবারে আইসোলেশনে থাকতে সমস্যায় পড়েন, এই আইসোলেশন সেন্টারে থাকতে পারবেন। তাদের সব ধরণের সহায়তা দেবে প্রশাসন।’

লাবিবা কনভেনশন হলের মালিক হাসানুর রশিদ রিপন বাংলানিউজকে জানান, ভূমিমন্ত্রীর নির্দেশে প্রায় ৭ হাজার স্কয়ার ফুটের কনভেনশন হলটি উপজেলা প্রশাসনকে আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুত করতে দেওয়া হয়েছে।

‘এই আইসোলেশন সেন্টার চালু হলে আনোয়ারার মানুষ উপকৃত হবেন। সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে দেশকে দ্রুত করোনা ভাইরাসমুক্ত করতে পারবো।’

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম করোনা ভাইরাস
Nagad
সাংবাদিক লাবলুকে হারানোর এক বছর
সিলেটে দুই চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরো ৭৪ জন
রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত
দুই বন্ধুকে পোড়াচ্ছে এন্ড্রু কিশোরের ফেলে যাওয়া স্মৃতি
ঈদুল আজহাকে কেন্দ্র করে সক্রিয় জালনোট প্রতারক চক্র


সিঙ্গাপুর থেকে ফিরলেন আটকে পড়া ১৬২ বাংলাদেশি
 হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আল্লামা শফী
জার্মান বিনিয়োগকারীদের গুরুত্বপূর্ণ গন্তব্য হবে বাংলাদেশ
স্বাস্থ্যসুরক্ষায় ডিআরইউর নতুন সংযোজন অক্সিজেন কনসেনট্রেটর
নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩