করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দুই আ.লীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নুরুল আলম ও মো. রফিকুল আলম।

walton

চট্টগ্রাম: করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন দুই আওয়ামী লীগ নেতা। বৃহস্পতিবার (৪ জুন) ভোরে ও সকালে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

মারা যাওয়া দুই আওয়ামী লীগ নেতা হলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম।

বৃহস্পতিবার ভোর ৫টায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং সকাল ৯টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম।

দুইজনই করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে তাদের করোনা পরীক্ষা করা হয়েছে কী না তা জানা যায়নি।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বাংলানিউজকে বলেন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এদিকে বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তারা বলেন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম দলের নিবেদিত কর্মী। তাদের মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হলো।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
Nagad
সারা দেশে একটি ‘সাইবার পুলিশ স্টেশন’ করবে সিআইডি
প্রতারণার অভিযোগে ক্রেস্ট সিকিউরিটির চেয়ারম্যান আটক
যশোরে ছাত্র নির্যাতনের অভিযোগ: বিচারিক তদন্তের নির্দেশ
বাজেট পেশের ১ মাসের মধ্যেই খাদ্যখাতে মূল্যস্ফীতি বাড়লো
শায়খুল হাদিস আল্লামা নঈমী আর নেই


নতুন শর্ত নিয়ে গ্রামীণফোনের রিট কার্যতালিকা থেকে বাদ
সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: জামিনযোগ্য মামলা, আসামিও অধরা 
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬ 
বিএনপি মাঠে নয়, শুধু টিভিতেই: তথ্যমন্ত্রী
চট্টগ্রামে অনলাইনে জমছে পশুর হাট