আল্লামা হাশেমীর মৃত্যুতে সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী

walton

চট্টগ্রাম: ইমামে আহলে সুন্নাত আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী'র এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আওলাদে রাসুল শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.) ও নায়েবে সাজ্জাদানশীন শাহজাদা সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (ম.)।

মঙ্গলবার (২ জুন) শোকবার্তায় সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী বলেন, সুন্নিয়ত ও তরিকতের এই মহান রাহবারের ইন্তেকালে সুন্নি জনতাসহ মুসলিম উম্মাহ একজন গভীর জ্ঞানের অধিকারী সুদক্ষ ইসলামী চিন্তাবিদ, দেশের বিজ্ঞ আলেম এবং অভিভাবককে হারালো।

তিনি বলেন, আল্লামা হাশেমী (রাহ.) মাইজভাণ্ডার দরবার শরীফের জশনে ঈদে মিলাদুন্নবী (স.) সম্মেলনে নিয়মিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাহফিলকে সাফল্য মন্ডিত করতেন। হুজুরের মৃত্যুতে আমরা একজন পরম আপনজনকে হারিয়েছি। আল্লাহ রাব্বুল আলামিন হুজুরকে জান্নাতের উচ্চ মকাম নসিব করুন।

এছাড়া আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) কেন্দ্রীয় কার্যকরী সংসদ, জেলা কার্যকরী সংসদ, মহানগর কার্যকরী সংসদ, উপজেলা, থানা এবং আন্তর্জাতিক শাখা কমিটি, ওলামা কমিটি, খেদমত কমিটি, দায়রা শাখা, আশেক, ভক্ত ও মুরিদানের পক্ষ থেকে আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী'র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

মঙ্গলবার (২ জুন) ভোরে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী (রাহ.)।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসকে/টিসি

Nagad
সাংবাদিক লাবলুকে হারানোর এক বছর
সিলেটে দুই চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরো ৭৪ জন
রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত
দুই বন্ধুকে পোড়াচ্ছে এন্ড্রু কিশোরের ফেলে যাওয়া স্মৃতি
ঈদুল আজহাকে কেন্দ্র করে সক্রিয় জালনোট প্রতারক চক্র


সিঙ্গাপুর থেকে ফিরলেন আটকে পড়া ১৬২ বাংলাদেশি
 হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আল্লামা শফী
জার্মান বিনিয়োগকারীদের গুরুত্বপূর্ণ গন্তব্য হবে বাংলাদেশ
স্বাস্থ্যসুরক্ষায় ডিআরইউর নতুন সংযোজন অক্সিজেন কনসেনট্রেটর
নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩