ইমার্জেন্সি রোগীর গাড়িভর্তি কক্সবাজারগামী যাত্রী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযান। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: গাড়ির সামনে ইমার্জেন্সি রোগীর স্টিকার লাগিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার সময় একটি যাত্রীভর্তি মাইক্রোবাস আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৩ মে) নগরের নতুন ব্রিজ এলাকার শাহ আমানত সেতুর মাঝখানে অভিযান চালিয়ে ওই মাইক্রোবাসটি আটক করা হয়। এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম।

ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, ইমার্জেন্সি রোগীর স্টিকার লাগিয়ে ওই মাইক্রোবাসে করে ভাড়ায় কক্সবাজারে যাত্রী নিয়ে যাচ্ছিলেন চালক। আমরা গাড়িটি আটক করে চালককে জরিমানা করেছি।

তিনি বলেন, ব্যক্তিগত গাড়ির অপব্যবহার করে, গাড়ির সামনে ইমার্জেন্সি রোগীসহ বিভিন্ন ভুয়া স্টিকার লাগিয়ে প্রাইভেট কার এবং মাইক্রোবাসে ভাড়ায় যাত্রী পরিবহন করা হচ্ছে।

'ব্যক্তিগত গাড়ি ভাড়ায় চলাচলের প্রমাণ পেলে চালককে জরিমানার পাশাপাশি আমরা গাড়ি আটক করে আইনি ব্যবস্থা নিতে ট্রাফিক পুলিশকে নির্দেশনা দিয়েছি।' যোগ করেন এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

শনিবারের অভিযানে মোটর সাইকেলে করে বান্দরবান, কক্সবাজারসহ চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় যাত্রী পরিবহনের দায়ে ১৫টি মোটর সাইকেলের চাবি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মো. তৌহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘন্টা, মে ২৩, ২০২০
এমআর/টিসি

Nagad
বৃষ্টিতে দুর্ভোগ, যানজটে ভোগান্তি চট্টগ্রামে
স্বপ্নের বাঁধকে ঘিরে ইলিশা-রাজাপুরে গড়ে উঠছে হাজারো বসতি
বাগেরহাটে নন এমপিও শিক্ষকদের প্রধানমন্ত্রীর সহায়তা
পাটকল শ্রমিকদের মজুরি মেটাতে ৫৮ কোটি টাকা বরাদ্দ
করোনায় সিলেটে ব্যবসায়ীর মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত বৃদ্ধার মৃত্যু
‘পরিস্থিতি স্বাভাবিক না হলে শিক্ষা প্রতিষ্ঠান খুলবে না’
ঢাকায় হচ্ছে গ্লোবাল সেন্টার অব অ্যাডাপটেশনের আঞ্চলিক অফিস
খাটিয়া না দেওয়ায় অ্যাম্বুলেন্সে রেখেই পড়ানো হলো জানাযা
চামড়া ব্যবসায়ীদের ঋণ পুনঃতফসিলে বিশেষ সুযোগ