দেড় হাজার অসহায় পরিবারে আমিনুলের সহায়তা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেড় হাজার শ্রমজীবী, খেটে খাওয়া মানুষ, হতদরিদ্র পাচ্ছে আমিনুল ইসলামের ত্রাণ

walton

চট্টগ্রাম: করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান করা লোহাগাড়া ও সাতকানিয়া উপজেলার দেড় হাজার শ্রমজীবী, খেটে খাওয়া মানুষ, হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) দুপুরে সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা গ্রাম থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়।

আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী হতদরিদ্র ও শ্রমজীবী মানুষদের বাড়িতে পৌঁছে দেন সাতকানিয়া ও লোহাগাড়ার স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

বিতরণ করা খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে ১২ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ ও ১টি সাবান দেওয়া হয়।

করোনার কারণে ঢাকায় অবস্থান করা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম এলাকায় আসতে না পারলেও নিয়মিত নেতাকর্মীদের দিয়ে খোঁজখবর নিচ্ছেন।

করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে জনগণকে বাড়িতে অবস্থান করার আহ্বান জানিয়ে আমিনুল ইসলাম মোবাইল ফোনে বলেন, সাম্প্রতিক কালের প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব স্তব্ধ হয়ে পড়েছে। এটি একটি বৈশ্বিক সমস্যা। বাংলাদেশও করোনার সংক্রমণ থেকে বাঁচতে বর্তমানে পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। দেশের আকাশপথ ও সড়ক যোগাযোগ বন্ধ থাকায় সাতকানিয়া-লোহাগাড়ায় আসা সম্ভব না হলেও টেলিফোনে স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে লোকজনের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি।

তিনি বলেন, সাতকানিয়া-লোহাগাড়াবাসীকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি এ সরকারি ছুটিতে আত্মীয়-স্বজনের বাড়িতে বেড়াতে না গিয়ে বাড়িতে অবস্থান করুন। দোকান, বাজার ও রাস্তায় ঘোরাঘুরি না করে সরকারি নির্দেশনা মেনে সতর্ক থাকুন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী
তাপদাহের পর এক পশলা স্বস্তির বৃষ্টি
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ
জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন
তরুণ লীগ সভাপতির বিরুদ্ধে যুবলীগ সভাপতিকে কোপানোর অভিযোগ


হিজলায় ট্রলিচাপায় বৃদ্ধা নিহত
করোনায় মারা যাওয়া পুলিশের জন্য কাশেম-নূর ফাউন্ডেশনের সহায়তা
ঢাকায় ছুটবে ৬ ওয়াগনের ‘ম্যাংগো স্পেশাল ট্রেন’
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দুই আ.লীগ নেতা
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু