তথ্যমন্ত্রীর উদ্যোগে ৫০০ পরিবারে খাদ্যসামগ্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

walton

চট্টগ্রাম: করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ও চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের গরিব ৫০০ পরিবারে আওয়ামী লীগের যুগ্ম সাধাণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) থেকে রাঙ্গুনিয়া উপজেলায় এ কার্যক্রম শুরু হয়। তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার মরিয়মনগর ও চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কর্মহীন ৫০০ পরিবারে এসব খাদ্য ০সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, চন্দ্রঘোনা কদমতলি ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর, মরিয়মনগর ইউপি চেয়ারম্যান মুজিবুল হক হিরু, জসিম উদ্দিন তালুকদার, এমরুল করিম রাশেদ, কাউন্সিলর মোহাম্মদ সেলিম, শওকত হোসেন সেতু প্রমুখ।

এনএনকে ফাউন্ডেশনের জসিম উদ্দিন তালুকদার বলেন, প্রতি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু ও সাবানসহ ১০ কেজি নিত্যপণ্য রয়েছে। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণসামগ্রী নিরাপদ দূরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে।

রাঙ্গুনিয়ার কোনো মানুষ যাতে অভুক্ত না থাকে সেজন্য তথ্যমন্ত্রী হাছান মাহমুদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার জানান, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার প্রতিটি ইউনিয়নের কর্মহীন দরিদ্র পরিবারে পৃথক ভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

ক্রমান্বয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
রোগী ভর্তি নিতে ক্লিনিক মালিকদের অনুরোধ ছাত্রলীগের
সিএমপির কনস্টেবল মামুন করোনা পজিটিভ ছিলেন
বরিশালে বাসে দ্বিগুণ ভাড়া আদায়ে জরিমানা
করোনা উপসর্গ নিয়ে ভৈরবে ৩ জনের মৃত্যু
সরকারি চাকুরেদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে


শ্রবণ প্রতিবন্ধীদের মধ্যে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ
 হৃদয়ের স্বল্পদৈর্ঘ্য সিনেমায় মোনালিসা
উদ্যোক্তাদের সহায়তায় এসএমই উন্নয়ন বিভাগ চালু করেছে ডিসিসিআই
জুন থেকেই শ্রমিক ছাঁটাই হবে: রুবানা হক
এলএলবি শেষ বর্ষের ফল প্রকাশ